প্রেমে হাবুডুবু খা’চ্ছে’ন “রাণীমা”, স’ম্প’র্ক নিয়ে মু’খ খুললেন দিতিপ্রিয়া

আগামী প্রজন্মের কাছে দিতিপ্রিয়া একটি উজ্জ্বল নাম। ছোট বয়স থেকেই সিরিয়াল অথবা সিনেমাতে অভিনয় করেছেন তিনি। উচ্চমাধ্যমিক পাশ করতে না করতেই রানী রাসমণি সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

যেভাবে রানী রাসমনির চরিত্র তিনি সকলের সামনে ফুটিয়ে তুলেছেন তা সত্যিই প্রশংসার যোগ্য। বহু বছর তাকে এই চরিত্র ধরে মনে রাখবে সাধারন মানুষ। সম্প্রতি বেশকিছু নতুন সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়া কে।

অভিনয় করার পাশাপাশি ব্যক্তিগত জীবনে বই পড়তে এবং গান গাইতে ভালোবাসেন তিনি। পাশাপাশি অবসর সময়ে ছবি আঁকেন তিনি। ঘুরতে যেতে যে বেশ ভালো লাগে তাঁর সেটা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়। সদ্য কলেজে ভর্তি হয়েছেন তিনি। তাই কলেজ জীবনটাকে এখন বেশ উপভোগ করে দিতে চাইছেন তিনি। পড়াশোনার পাশাপাশি বন্ধুদের সঙ্গে আড্ডা মারতে এবং সময় কাটাতে ভালোবাসেন রানী মা।

খুব তাড়াতাড়ি তাকে দেখা যাবে বড় পর্দায়। সম্প্রতি সংবাদমাধ্যমের মাধ্যমে তিনি জানিয়েছেন যে, অন্যধারা ছবির অভিনয় পেলেও এখনো মূল ধারার ছবিতে অভিনয় করার প্রস্তাব পাননি তিনি। তবে তার মনের মানুষের কথা জিজ্ঞাসা করতে তিনি বলেন যে, এইসব ব্যাপার নিয়ে এখনো পর্যন্ত কিছু ভাবেনি তিনি। আপাতত পড়াশোনা এবং ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকতে চান দিতিপ্রিয়া। সম্প্রতি পাভেলের নতুন চরিত্র অভিযাত্রিক ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন আগে তার সম্পূর্ণ পরিবার করনাতে আক্রান্ত হয়েছিলেন। দিতিপ্রিয়ার বাবা যেহেতু ক্যান্সার পেশেন্ট, তাই তাঁকে নিয়ে কিছুটা চিন্তা ছিল।তবে আপাতত সবাই সুস্থ আছেন।