নে’শা’য় ডুবে থাকা অনুষ্কাকে বি’শ্বা’স করলে ধো’কা খেতে হবে, বিরাট পত্নীর গোপন কথা ফাঁ’স রণবীরের

অনুষ্কা শর্মা বলিউডের একজন সফল অভিনেত্রী।অভিনেত্রী এখন নিজের মেয়ে ভামিকাকে নিয়ে ভীষণ ব্যস্ত। তবে সন্তান জন্মের তিনমাসের মধ্যেই আবার কাজে ফিরেছেন এই অভিনেত্রী। তবে তাদের মেয়ের মুখ এখনও তারা প্রকাশ্যে আনেননি। এই জনপ্রিয় জুটির মেয়েকে দেখার জন্য মুখিয়ে আছেন তাদের অনুগামীরা।

অনুষ্কা শর্মা নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। ‘রাব নে বানাদি জোড়ি’ ছবির হাত ধরে তিনি অভিনয় জগতে আসেন। এরপর তিনি ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অভিনয় করে বলিউডে পাকাপাকি জায়গা করে নেন। অনুষ্কা খুলেছেন নিজের প্রযোজনা সংস্থাও।

অনুষ্কা শর্মা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর এই জুটি হয়ে ওঠে স্যোশাল মিডিয়াতে অন্যতম জনপ্রিয় জুটি। সবসময়ই সবার আলোচনার শীর্ষে থাকেন।তবে একটা সময় অনুষ্কা ভীষণই মদ্যপান করতেন। তা তার ঘনিষ্ঠ বন্ধুরা সবাই জানেন। তবে এখন তিনি একদমই মদ্যপান করেন না। সম্প্রতি রণবীর কাপুর তার মদ্যপান করা নিয়ে একটি চাঞ্চল্যকর মন্তব্য করেন।যা সোশ্যাল মিডিয়ায় রীতিমত শোরগোল পড়ে গেছে।

অনেকেই জানেন অনুষ্কা এবং রণবীর বেশ ভালো বন্ধু। এবার খোদ রণবীর কাপুর ফাঁস করলেন অনুষ্কার সিক্রেট।বলিউড অভিনেতা রণবীর জানান অনুষ্কা পার্টিতে গিয়ে মদের গ্লাস হাতে নিয়ে মদ্যপ হওয়ার অভিনয় করেন। তার উল্টোদিকে বসে থাকা ব্যক্তি মদ্যপান করতে করতে যখন বেহুঁশ হয়ে পড়েন। তখন অনুষ্কা তার থেকে তার জীবনের সমস্ত গোপন তথ্য জেনে নেন।এইভাবেই পার্টিতে গিয়ে অভিনেত্রী অনুষ্কা শর্মা বহু মানুষের হাঁড়ির খবর জেনে গেছেন‌।