রাখি সাওয়ান্তের মায়ের ক্যান্সার, চিকিৎসার পুরো দায়িত্ব নিলেন সালমান খান

মানুষকে বাইরে থেকে কখনো বিচার করা উচিত নয়। অনেক সময় আমরা যা দেখি তা কিন্তু আদৌ হয় না।কিছুটা এমনি কথা প্রযোজ্য রাখি সাওয়ান্তের কথায়। বহুবার বিতর্কিত মন্তব্য করার জন্য রাখি সাওয়ান্ত কে খবরের শিরোনামে উঠতে দেখেছি। কখনো চীন প্রসঙ্গ নিয়ে তিনি কথা বলেছেন, কখনো আবার স্বয়ংবর সভা করে সকলকে চমকে দিয়েছেন।

চলতি বছরের বিগ বস প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন রাখি সাওয়ান্ত। প্রত্যেকবার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেও জয়ী হতে পারেননি তিনি। বিগ বস প্রতিযোগিতায় জয়ী হতে পারলে থাকে মোটা অংকের পুরস্কার। এই মোটা অংকের পুরস্কারের জন্য প্রতিবছর বিগবসে অংশগ্রহণ করেন বহু প্রতিযোগী।

চলতি বছরে রাখি সাওয়ান্ত বিগবসে এসে বললেন কিছু ব্যক্তিগত কথা। বলেন তার বিগবসে আসার এক মাত্র উদ্দেশ্য, তার মাকে সুস্থ করে তোলা। দীর্ঘদিন ধরে তার মা ক্যান্সারে আক্রান্ত। টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না রাখি।এই প্রতিযোগিতা থেকে যে টাকার অংক তিনি পাবেন, সেই টাকা দিয়ে তিনি তার মায়ের চিকিৎসা করাবেন বলে জানিয়েছেন।

চলতি বছরে বিগ বস থেকে রাখি পেয়েছেন ১৪ লক্ষ টাকা। ইতিমধ্যেই এই টাকা নিয়ে তার মায়ের চিকিৎসা করাতে তিনি শুরু করেছেন। শুরু হয়ে গেছে তার মায়ের কেমো।এতকিছুর মধ্যে শুনতে পাওয়া গেছে একটি সুখবর। রাখি সাওয়ান্তের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। ইতিমধ্যেই সালমান খান সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রাখি সাওয়ান্তের পরিবারের দিকে।

সালমান খানের দেওয়া অর্থ নিয়ে চিকিৎসা শুরু করাতে এখন অনেকটাই সুস্থ তার মা। চারটি কেমো করানোর পর খুব তাড়াতাড়ি অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন রাখি। সংবাদমাধ্যমের কাছে সালমান খান এবং তার পরিবারের ঋণ স্বীকার করেছেন রাখি সাওয়ান্তের মা। আরো একবার খান পরিবারের কাছে ঋণী হতে দেখা গেল অন্য এক পরিবারকে।