রাজের ছেলেকে প্রাক্তণ প্রেমিকা মিমি চক্রবর্তীর উপহার, আবেগে ভাসলেন শুভশ্রী

সাম্প্রতিক মা হয়েছেন শুভশ্রী। শুভশ্রী ও রাজের ঘর আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান। ভালোবেসে ছেলের নাম রাখা হয়েছে “ইউভান”। ভক্তরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন রাজ ও শুভশ্রীকে। ইউভানের জন্য এবার স্পেশাল গিফট এল রাজের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তীর তরফ থেকে। তার সাথে এলো একরাশ ভালোবাসা এবং শুভেচ্ছা বার্তা। সেই উপহারের ছবি শুভশ্রী নিজে পোস্ট করল সোশ্যাল মিডিয়ায়। ইউভান কে পাঠানো মিমির উপহার এর ছবি ভাগ করে নিল তার ভক্তদের সাথে।

রাজ ও মিমির প্রেম চর্চার বিষয় টি কারোরই অজানা নয়। বলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং রাজ্যের প্রেম চর্চা নিয়ে এক সময় চলছে তুমুল সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে ইউভান একসময় তুমুল চর্চা হতে দেখা গিয়েছিল। পরবর্তীকালে রাজ-শুভশ্রীর সাথে সাতপাকে বাঁধা পড়ায় কিছু সময়ের জন্য মনোমালিন্য সৃষ্টি হয়েছিল মিমি ও শুভশ্রীর মধ্যে। তবে সেই সব এখন আর নেই। একে অপরের প্রতি তারা কতটা প্রিয় জন হয়ে উঠেছে সেটি শুভশ্রীর এই পোস্টটির মাধ্যমে বোঝা যায়।

এর আগেও মিমিকে দেখা গিয়েছিল শুভেচ্ছাবার্তা জানাতে, যখন রাজ-শুভশ্রীর পুত্র সন্তান জন্ম নেয়। এবারেও ইউভানকে পাঠানো তার উপহারের প্রতুত্তরে শুভশ্রী বলেন ইউভানের উপহারগুলো খুব পছন্দ হয়েছে এবং ইউভান মিমিকে থ্যাংক ইউ জানিয়েছে। মিমি সেই পোষ্টটি আবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন এবং ভালোবাসা জানান। অতএব বলা যেতে পারে মিমি ও শুভশ্রীর মধ্যে যে মনোমালিন্যের সৃষ্টি হয়েছিল সেটি কবেই বুঝে গেছে।