মাত্র ৬ মাসেই হাঁটা শিখছে রাজ-শুভশ্রীর পুত্র ” ইউভান”, খুশি যেন ধরছে না!

সবে ছয় মাস পূরণ হয়েছে তার। এরইমধ্যে গুটি গুটি পায়ে হাঁটতে শুরু করে দিয়েছে রাজ-শুভশ্রীর রাজপুত্র ইউভান। কদিন আগে পর্যন্ত যাকে মাটিতে হামাগুড়ি দিতে দেখা গিয়েছে, হাফ জন্মদিনেই তার পা মাটি ছুঁয়ে ফেলেছে। টলিউডের এই সেলিব্রিটি কিডকে নিয়ে নেটিজেনদের উন্মাদনা কিছু কম নয়। তা বুঝে রাজ এবং শুভশ্রীও ছেলের বিশেষ মুহূর্তের ছবি গুলি সোশ্যাল সাইটে আপলোড করে থাকেন।

সম্প্রতি রাজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দেখা গেল ছোট্ট ইউভানের ছোট ছোট পায়ে হাঁটার একটি মিষ্টি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে টেবিলে ভর দিয়ে দাঁড়িয়েছে ইউভান। শুধু তাই নয় ক্যামেরার দিকে তাকিয়ে মুখে নানা রকম অঙ্গভঙ্গিও করতে দেখা গেল এই ক্ষুদেকে। প্রসঙ্গত, নিজস্ব প্রয়োজনে রাজ এখন হালিশহরে রয়েছেন। স্ত্রী এবং ছেলের কাছে থাকা হয়ে উঠছে না তার।

তবে ফোনের মাধ্যমেই তাদের মধ্যের এই দূরত্ব ঘুচে গিয়েছেন। শুভশ্রী বাড়িতে ইউভানের বিভিন্ন মুহূর্তের ভিডিও এবং ছবি রাজকে হোয়াটসঅ্যাপে মেসেঞ্জারে পাঠাচ্ছেন। সেখান থেকেই এই বিশেষ ভিডিওটি সোশ্যাল সাইটে আপলোড করেছেন রাজ। এর জন্য স্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। ছোট্ট ইউভানের এমন মিষ্টি ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। রাজের এই পোস্ট স্বভাবতই নেটিজেনদের লাইক এবং কমেন্টে ভরে উঠছে।