রাজ চক্রবর্তীর বার্ষিক ইনকাম ৫৪ লক্ষ টাকা, হলফনামায় পেশ শুভশ্রী-রাজের সম্পত্তির পরিমাণ

চলতি বছরের অন্যতম সেরা পরিচালক রাজ চক্রবর্তী লড়ছেন শাসক দলের হয়ে। তিনি বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন। গত 31 শে মার্চ নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। নিয়মমতো তার সমস্ত সম্পত্তির পরিমাণ এর হলফনামা জমা দিয়েছেন নির্বাচন কমিশনের কাছে।

হলফনামা অনুযায়ী, চলতি অর্থবর্ষে তার বার্ষিক আয় প্রায় ৫৪ লক্ষ ২৭ হাজার ৯৭০ টাকা। ২০১৮ থেকে ১৯এর অর্থবর্ষে তার বার্ষিক আয় ছিল ১৭ লক্ষ ৯৭ হাজার ৭৩০ টাকা। রাজ স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বার্ষিক আয় ১ কোটি ১৭ লাখ ২২ হাজার ৮৮০ টাকা।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় রাজের কাছে নগদ টাকা ছিল ২৫ হাজার ৯০৬ টাকা। শুভশ্রীর কাছে ছিল ১৫ হাজার সাতশ কুড়ি টাকা। তাদের এইচডিএফসি ব্যাংক একাউন্টে আছে মোট এক লক্ষ ১১ হাজার ৭৩৫ টাকা। তাদের মোট আছে সাতটি ব্যাংক একাউন্ট। যার মধ্যে দুজনের রয়েছে অসংখ্য ফিল ডিপোজিট এবং লাইফ ইন্সুরেন্স পলিসি।

এবার আসি সোনার গহনার কথা। শুভশ্রীর কাছে ১৮৭ গ্রাম সোনার রয়েছে যার বাজার মূল্য ৫২ লক্ষ ৩৩ হাজার ৬৮৩ টাকা। তাদের গাছে দুটি ভলভো গাড়ি রয়েছে যার মূল্য ৮০ লক্ষ ২৭ হাজার ৪৯১ টাকা। ২০১৮-য় টাটা নেক্সনের দাম ৮ লক্ষ ৭৪ হাজার ৫৩৭ টাকা। সব মিলিয়ে রাজের কাছে অস্থাবর সম্পত্তি রয়েছে ৩ কোটি ৩৯ লক্ষ ৩১ হাজার ৭৫ টাকার। শুভশ্রীর কাছে রয়েছে মোট ৫ কোটি ৫৫ লক্ষ ৭ হাজার ৯৯৬ টাকার অস্থাবর সম্পত্তি।

হালিশহরে তাদের যে জমি রয়েছে তার বাজার মূল্য ৬৮ লক্ষ ৭৩ হাজার ৩৩২ টাকা। রাজডাঙ্গাতে যে অফিস রয়েছে তার মূল্য ১ কোটি ৬৫ লক্ষ ৩৬ হাজার ৪৮০ টাকা। তাদের বিলাসবহুল ফ্ল্যাট এর দাম ৪ কোটি ৩৫ লাখ ৬৩ হাজার ৩১২ টাকা।