বৃষ্টি ভেজা হলুদ শাড়ি গায়ে, উপচে পড়ছে যৌবন, তিন কিশোরীর উত্তাল নাচে কুপোকাত নেট বিশ্ব

হলুদ শিফন শাড়ি পরে নাচ করলেই সকলের আগে আমাদের মনে পড়ে যায় মোহরা সিনেমার রবীনা ট্যান্ডন এর কথা। সিফন হলুদ শাড়ি পড়ে সেকি উদ্দাম নাচ তার।তেমনই হলুদ শিফন শাড়ি পড়ে সাকি সাকি গানের নাচ করে সকলকে মাতিয়ে দিয়েছেন অ্যাঞ্জেলা চৌধুরী। অ্যাঞ্জেলা চৌধুরী সোশ্যাল মিডিয়া থেকে উঠে আসা একটি পরিচিত মুখ।ইতিমধ্যেই তার ইনস্টাগ্রামে ১০ হাজারেরও বেশি ফলোয়ার সংখ্যা রয়েছে। ইউটিউবে তার চ্যানেলে রয়েছে লক্ষাধিক সাবস্ক্রাইবার।

চলতি বছরে টেলিভিশন এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া ও মানুষের কাছে সমান জনপ্রিয় হয়ে উঠেছে মনোরঞ্জনের দিক থেকে।বিভিন্ন মানুষ তার প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে তুলে ধরার চেষ্টা করছেন।সেলিব্রিটিরাও সম্প্রতি বিভিন্ন ভার্চুয়াল প্লাটফর্মে নিয়মিত পারফর্ম করছেন।লাইট সাউন্ড ক্যামেরার বাইরে ও এখন মানুষ সেলিব্রিটি হয়ে উঠতে শিখেছে।

এবার আসি অ্যাঞ্জেলা চৌধুরী র কথায়। ইনস্টাগ্রাম প্রোফাইলে তার দেশ দেখানো হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্র। মার্কিন যুক্তরাষ্ট্র তাই তিনি কোরিওগ্রাফার হিসেবে কাজ করেন। নিজস্ব সাল হ্যান্ডেলার পারফরম্যান্সের বেশকিছু ভিডিওটি আপলোড করেন। এসব ভিডিও প্রায় লক্ষাধিক মানুষ প্রতিদিন দেখেন।

সম্প্রতি অ্যাঞ্জেলা চৌধুরী এবং তার টিমের একটি ভিডিও সকলকে হতবাক করে দিয়েছে। হলুদ শিফনের শাড়িতে তিনজনই সুন্দরী বাটলা হাউস এর সাকি সাকি গানের সুরে নাচ করছেন। সেই নাচ দেখে রীতিমতো তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। ইউটিউবে এমন অনেক নাচের ভিডিও তিনি প্রায়ই আপলোড করে থাকেন। এমন আরও সুন্দর এবং লাস্যময়ী নাচের ভিডিও তার থেকে আশা করেন বলে জানিয়েছেন নেটিজেনরা।