পুটুপিসি, ১৪ বছরের ছোট স্বা’মী’কে নিয়ে সুখে সং’সা’র করছেন অ’ভি’নে’ত্রী সোহিনী সেনগুপ্ত

সম্প্রতি খরকুটো সিরিয়ালে দেখানো হয়েছে যে, মিষ্টি নামক চরিত্রটির রয়েছে তিনি গর্ভবতী হয়ে পড়েছেন। খরকুটা সিরিয়ালের টিআরপি কমে যাওয়ার জন্য গল্পের মোর আরো অন্য দিকে ঘুরিয়ে দেবার চেষ্টা করছেন পরিচালক। এতদিন খরকুটো সিরিয়ালের পুটু পিসির বিয়েকে কেন্দ্র করে গল্পটি ভালই এগোচ্ছিল। নববধূর সাজে ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

পুতু পিসির চরিত্রে অভিনয় করেন সোহিনী সেনগুপ্ত। রুদ্রপ্রসাদ সেনগুপ্ত এবং স্বাতীলেখা সেনগুপ্তের একমাত্র মেয়ে হলেন তিনি। বাবা এবং মায়ের হাত ধরে তিনি প্রবেশ করেছিলেন নাট্যজগতে। সোহিনী কে লাইমলাইটে এনেছিলেন অপর্ণা সেন। তার পরিচালিত পারমিতার একদিন সিনেমাতে প্রতিবন্ধী মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

সোহিনী গৌতম হালদার নামক একজন নাট্যব্যক্তিত্বকে বিয়ে করেছেন। কিন্তু কিছু বছর পরে তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর একা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তিনি তার জীবনের পুরোটাই দিয়ে দিতে চেয়েছিলেন ক্যারিয়ারে। তবে ভাগ্যের লেখা একেবারেই অন্য ছিল। একটি ওয়াকসপে সোহিনী ছাত্র হয়ে এসেছিলেন সপ্তর্শি মৌলিক। সেখানেই তাদের প্রথম আলাপ হয়। সোহিনী থেকে বয়সে ১৪ বছরের ছোট সপ্তর্ষি আছে আছে পড়ে যান সোহিনীর প্রেমে।

সপ্তর্ষি তার মনের কথা জানালেও সোহিনী প্রথমে রাজি হয়নি। তবে আস্তে আস্তে সপ্তর্ষির নম্র ব্যবহার আকৃষ্ট করেছিল তাদেরকে। সপ্তর্ষির বাবা রুদ্রপ্রসাদ এর কাছে সপ্তর্ষি নিয়ে যান বিয়ের প্রস্তাব। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে রেজিস্ট্রি করে ২০১৩ সালে বিয়ে করেন সপ্তর্ষি এবং সোহিনী। আজো তাদের ভালোবাসা একইভাবে অটুট।

সম্প্রতি সপ্তর্ষি অভিনয় করছেন শ্রীময়ী সিরিয়ালের ডিংকার চরিত্রে। অন্যদিকে সোহিনী যিনি কিনা ইতিমধ্যে বিভিন্ন সিনেমা এবং সিরিয়াল করে সকলের মন জিতে নিয়েছেন তিনি সম্প্রতি অভিনয় করছেন খরকুটো সিরিয়ালের পুটু পিসির চরিত্রে।