মেয়ের না’মে রা’খু’ন ১৫০ টা’কা, বিয়ের সময় হা’তে পাবেন ২২ লক্ষ!

কন্যা সন্তানের ভবিষ্যৎ সুরক্ষার জন্য এলআইসি অভিভাবকদের জন্য নিয়ে এলো দুর্দান্ত অফার। এই অফারে প্রতিদিন মাত্র ১৫০ টাকা করে বিনিয়োগ করলেই কন্যাসন্তানের বিয়ে পর্যন্ত ২২ লক্ষ টাকা পেতে পারেন গ্রাহক! কন্যা সন্তানের ভবিষ্যৎ নিয়ে গ্রাহকদের সুরক্ষা প্রদানের জন্য এলআইসির তরফ থেকে নিয়ে আসা হয়েছে নতুন প্রকল্প। যার নাম রাখা হয়েছে কন্যাদান নীতি।

এই প্রকল্প অনুসারে প্রতিদিন মাত্র ১৫০ টাকা করে বিনিয়োগ করলেই মেয়ের বিয়ের বয়স পর্যন্ত ২২ লক্ষ টাকা পেয়ে যাবেন। সন্তানের জন্য সঞ্চয় করার ক্ষেত্রে এটি অভিভাবকদের জন্য একটি সুবর্ণ সুযোগ। এই টাকা যে শুধু বিয়ের ক্ষেত্রেই খরচ হবে এমনটা নয়, সন্তানের পড়াশোনার জন্যেও এই টাকা ব্যবহার করতে পারেন। সন্তানের যেকোনো রকম ভবিষ্যৎ চাহিদা মেটানোর জন্যেই এই সঞ্চয়ের টাকা ব্যবহার করা যাবে বলে জানানো হয়েছে।

পলিসি চলাকালীন পলিসি ধারকের যদি মৃত্যু হয় তাহলেও কিন্তু এই পলিসি বন্ধ হয়ে যাবে না। সেক্ষেত্রে নিশ্চয় প্রদান করছে সংশ্লিষ্ট সংস্থা। পলিসি ধারকের মৃত্যু হলেও পলিসি আগে যেমন ভাবে চলছিল নির্দিষ্ট সময় পর্যন্ত তেমন ভাবেই চলবে বলে জানানো হয়েছে। পলিশি ধারকের মৃত্যুর পর ১০ লক্ষ টাকা পাবেন তার পরিবারের সদস্যরা। আবার পলিসি ধারকের মৃত্যু যদি দুর্ঘটনাবশত হয়ে থাকে তাহলেও তার পরিবার পাবেন ২০ লক্ষ টাকা।