বিগবসের ঘরে পবিত্র পুনিয়া ও এজাজ খানের চুম্বন বিতর্ক, লাভ জেহাদের অভিযোগ কারণি সেনার

এবার বিগ বস প্রশ্নের মুখে। তবে এটা কিন্তু নতুন কিছুই নয়, প্রত্যেকবার দেখা যায় কোনো না কোনো কারণে বিগবস জড়িয়েছে বিতর্কে। এবার তেমন ভাবেই বিগ বস-১৪ ফের বিতর্কের মুখে। আসলে এখন অদি দেখা যায় দর্শক টানতে বিগ বসের প্রতিযোগীরা যা খুশি করতে পারে, আর সেই কারণেই এবার সব রকমের সমীকরণ বদলে গেছে বিগ বসের ঘরে। তাই সেটা চোখে পরেছে কারণী সেনার। আসলে এখন এজাজ ও পবিত্র পুনিয়ার প্রেম জমে ক্ষীর।

আর যার কারণেই কারণি সেনা বিগ বসের নামে অভিযোগ করেছে, তারা নাকি লভ জিহাদকে পশ্রয় দিচ্ছে । আসলে স্যোশাল মিডিয়ার যুগে কোনো কিছুই বাদ যায় না, সব কিছু এখন নিমিষের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তেমন ভাবে এই এজাজ ও পুনিয়ার চুম্বন দৃশ্যও ভাইরাল হয়েছে ঝড়ে গতিতে।

নিক্কির সাথে কথা বলতে দেখা যায় পুনিয়াকে, কিন্তু তার মধ্যেই হঠাত করে এজাজ এসে চুম্বন করে তার গালে। তাদের আগেও প্রেম করতে দেখা গেছে বিগ বসের ঘরে। কিন্তু এই দৃশ্য দেখেই কারণি সেনা একটি পত্র শেয়ার করে, যেখানে দেখা যাচ্ছে তারা শোয়ের নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ এনেছে, সাথে এটাও বলা হয়েছে এতো বড় টিভি শো যারা কিনা লাভ জেহাদিকে পশ্রয় দিচ্ছে। তাই কোনোভাবেই এই শো যাতে আর না চলে সেই দাবি জানিয়েছে তারা।।