কৃতিকেই বিয়ে করবেন জানিয়ে দিলেন পুলকিত, জেনে নিন বিয়ের দিন

বলিউড মহলে বহুকাল থেকে পুলকিত কৃতি জুটিকে নিয়ে চর্চা চলে আসছে। গোটা লকডাউন পর্ব একসাথে কাটিয়েছেন জুটি। এখন অভিনেতা পল্লব কি তোর বোনের বিয়ে উপলক্ষে তারা হাজির হয়েছেন দিল্লিতে। ইরাকে তারা সিনেমার জগতে অভিনয় দিয়ে ভরিয়ে দিয়েছেন দর্শকদের। ইভার অফস্ক্রিনেও তারা জুটি বাড়তে চলেছে বলে খবর শোনা যাচ্ছে। তুমি বিয়ে কবে করবেন সেই বিষয়ে কিছু জানাননি অভিনেতা-অভিনেত্রী।

এখন তারা সামনে আসন্ন বোনের বিবাহ নিয়ে ব্যস্ত। এই বিষয়ে এবার একটু একটু করে মুখ খুলতে শুরু করেছেন অভিনেতা পুলকিত। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন যে তিনি যে কোনো অনুষ্ঠানেই নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। তাই দেওয়ালিতেও এই নিয়মের ব্যতিক্রম হবে না।

এর পাশাপাশি তিনি সাংবাদিকদের জানিয়েছেন জাতিসংঘের থাকলে তিনি কিভাবে দিন কাটান। তিনি জানিয়েছেন উৎসবের সময় যদি প্রীতির সঙ্গে না থাকেন তাহলে তারা দুজন দুজনকে মিস করেন। তবে অভিনেতা তাস খেলতে খুবই পছন্দ করেন।

বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন করো না পরিস্থিতির জন্য তার ভাইয়ের বিয়ে নাকি বন্ধ হওয়ার মতো অবস্থা হয়েছিল। আগে তার ভাইয়ের বিয়ে হোক তারপর তার ভাইয়ের বিয়ে। তবে তাদের দু’জনকেই এখন তাদের ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করতে হবে।