এমনও হয়! পেটে যমজ সন্তান থাকা সত্ত্বেও গর্ভে বেড়ে উঠছে তৃতীয় সন্তান, অবাক চিকিৎসকরা

অবিশ্বাস্য ঘটনা! গর্ভে রয়েছে যমজ সন্তান পরেও আবার সন্তান ধারণ করলো মহিলা। সাধারণত ভাবে আমরা শুনে থাকি যে কারোর না কারোর যমজ সন্তান হয়েছে সুতরাং এটা খুব স্বাভাবিক যেটা আমরা বিজ্ঞানেও জানি তবে এবার যা ঘটনা ঘটলো সেটা হয়তো এবার এই অবিশ্বাস্য এক মহিলার দুই যমজ সন্তান রয়েছে গর্বে এবং তার পরেও আবার তৃতীয় সন্তান ধারণ করেছেন তিনি।

এরকম কখনো হয় এটা ভাবলেই অবাক লাগে। তবে এটাই ঘটে যে যেটা পুরো পৃথিবীতেই একদম অবাক করে তুলেছে। এই ঘটনাটি টিকটক এ একজন জানিয়েছেন তারপরেই এই ঘটনাটি সম্পূর্ণভাবে ভাইরাল হয়ে গেছে। চিকিৎসকের কাছ থেকে সেই মহিলা জানে যে সে অন্তঃসত্ত্বা, এবং তার পরেই তিনি যখন আলট্রাসনোগ্রাফি করে তখন দেখা যায় যে তার গর্ভে রয়েছে তিনটি সন্তান।

তবে দুই যমজ সন্তানের সঙ্গে তৃতীয় সন্তানের মধ্যে বয়সের কিছুটা পার্থক্য রয়েছে। দুই যমজ সন্তান এবং তৃতীয় সন্তানের মধ্যে বয়সের পার্থক্য ১০ থেকে ১১ দিন। তবে চিকিৎসকের পক্ষ থেকে জানানো হয়েছে যে এইরকম ঘটনা এভাবে ঘটে এটা কোন রকমে অবাক করা ঘটনা নয়। চিকিৎসক জানিয়েছেন যে ওই মহিলার গর্ভে দুটি ডিম আগে নিষিক্ত হয় এবং পরে একটি ডিম নিষিক্ত হয় যেটি সময় নেয় প্রায় ১০ থেকে ১১ দিন যার জন্যই তৃতীয় সন্তান ধারণ করতে একটু টাইম লেগেছিল ওই মহিলার।

চিকিৎসক যখন এই সম্পূর্ণ ঘটনার এই মহিলাটিকে বলে তখন তিনি অবাক হয়ে গিয়েছিলেন এবং তার পরে তার পুরো অভিজ্ঞতাটি টিকটকে তিনি সকলকে জানিয়েছেন। এই মহিলা পরে জানান যে তিনি এবং তার তিন সন্তান সুস্থ রয়েছে । আরেকটি টিকটকের তাকে বেশ নাচতে দেখা গিয়েছিল।