স্বামীর পদবি মু’ছে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া! তবে কি বি’চ্ছে’দ? দেশি গার্লের পো’স্ট ঘিরে জ’ল্প’না

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং তার আমেরিকান স্বামী নিক জোনাসের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে কিছু কম তরজা হয়নি। এখন আবার সদ্য তাদের বিচ্ছেদ প্রসঙ্গে মুখর হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তার কারণ প্রিয়াঙ্কা নাকি নিকের সঙ্গে সমস্ত সম্পর্কের অবসান ঘটাতে চাইছেন। প্রিয়াঙ্কার নতুন ইনস্টাগ্রামে পোস্ট এই নিয়ে বিতর্কের আগুনে যেন ঘিয়ের কাজ করলো।

নিক জোনাসকে বিয়ের পর প্রিয়াঙ্কা নিজের নাম প্রিয়াঙ্কা চোপড়া থেকে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস রেখে দেন। তবে আচমকাই প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামে পোস্ট দেখা যাচ্ছে, অভিনেত্রী ফের নিজের নাম বদলে নিয়েছেন। জোনাস পদবী সরিয়ে তিনি নিজের নাম রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতেই কার্যত তাদের ডিভোর্সের গুঞ্জন শুরু হয়েছে।

নেটিজেনরা অবশ্য দাবি করছেন এমনটা যে হবে তাদের আগেই জানা ছিল। কারণ তাদের মতে প্রিয়াঙ্কা-নিক কখনো সঠিক জুটি ছিলেন না। নেটিজেনরা এও দাবি করছেন প্রিয়াঙ্কা স্রেফ বিদেশে থাকার জন্যেই নিক জোনাসকে বিয়ে করেছেন। ‌

কাজের সূত্রে এমনিতেই বেশিরভাগ সময় প্রিয়াঙ্কা এবং নিক জোনাসকে আলাদা থাকতে হয়। তবে সোশ্যাল মিডিয়াতে এই তারকা দম্পতি বিভিন্ন মিষ্টি প্রেমময় মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করেন। তবে প্রিয়াঙ্কা চোপড়ার নাম বদলে আপাতত তাদের বিচ্ছেদের গুঞ্জন নিয়ে সরগরম নেট দুনিয়া। যদিও প্রিয়াঙ্কার মা তা মানতে নারাজ। তার দাবি মেয়ে এবং জামাই সুখেই সংসার করছে।