মার্কিন মুলুকে থেকেও নিকের জন্য করবা চৌথের ব্রত রাখলেন প্রিয়াঙ্কা, ভাইরাল আদরমাখা ছবি

মিস ওয়ার্ল্ড হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া তার প্রায় দুই দশক হয়ে গেল। দেশি গার্ল হিসাবে সকলেই প্রিয়াঙ্কা চোপড়াকে এককথায় চেনেন। এই দেশে গার্ল হয়ে গেলেন বিদেশি, নিক জোনাসকে বিয়ে করে, দীর্ঘ সাত সমুদ্র তেরো নদীর পার মার্কিন মুলুকে বসে স্বামীর জন্য রাখলেন করবা চৌথ ব্রত।

২০১৮ সালে উভয়ের রীতি অনুযায়ী প্রিয়াঙ্কা এবং নিক দুজনাই বিয়ে করেন। এবং এরপর এই প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামীর জন্য হিন্দু সংস্কৃতি অনুযায়ী কারবা চৌথ এর ব্রত রেখে স্বামীর প্রতি ভালোবাসা তিনি উজাড় করে দিয়েছেন। কর্মজীবনে ভীষণ ব্যস্ত থাকেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি সাম্প্রতিক জানা যায়, নতুন সিনেমাতেও কাজ করছেন এবং অন্যদিকে নেটফ্লিক্সের ছবিতেও কাজ করেছেন যেটা কিছুদিন আগেই মুক্তি।

সুতরাং ব্যক্তিগত জীবনে কর্ম এবং উৎসব সব নিয়ে তিনি যথাযথভাবে ব্যস্ত। করবা চৌথ এর ব্রত রেখে কি ভাবে হিন্দু সংস্কৃতি ও ধর্মকে মেনে ব্রত পালন করেছেন তা নিক জোনাস সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ব্রত করার সময় প্রিয়াঙ্কা চোপড়ার পরনে ছিল লাল রঙের এক শাড়ি, কপালে সিঁদুর এবং হাতে ছিল লাল রঙের চুড়ি তিনি তার জীবনে দ্বিতীয় বার এই ব্রত পালন করছেন।

ব্রত পালন করার প্রত্যেক মুহূর্তে ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং সকলকে সেই ছবির ভিত্তি করে জানিয়েছেন কারবা চৌথের শুভেচ্ছা। কারবা চৌথ ক্যালিফোর্নিয়ার বাড়িতে তিনি সেলিব্রেট করেছেন। নিক জোনাস তার স্ত্রী প্রিয়াঙ্কার এই ব্রতের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং সাথে লিখেছেন ‘এরকম সুন্দর স্ত্রী পাওয়ার জন্য আমি সত্যিই আশীর্বাদ প্রাপ্ত’।