চোখের ইশারায় একসময় তুলেছিলেন ঝ’ড়, এবার ফের ন’য়া অ’ব’তা’রে ম’ন কাড়লেন প্রিয়া প্রকাশ

আট থেকে আশি প্রিয়া প্রকাশ ভারিয়ারের চোখের ইশারায় পাগল হয়ে উঠেছিলেন।প্রিয়া প্রকাশ ভারিয়ার রাতারাতি ভাইরাল হয়ে উঠেছিলেন সোশাল মিডিয়ায়। এবার ফের তিনি ভাইরাল;সৌজন্যে তাঁর ফোটোশুট।২০১৮ সালে অরু আদর লাভ সিনেমার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল।


যেখানে দেখা গিয়েছিল একটি চোখ ব্লিঙ্ক করে ইশারা করছেন। আর তারপরেই সেই ভিডিও ভাইরাল হয়। ওই সিনেমাটি প্রিয়া প্রকাশের প্রথম সিনেমা ছিল।

এর পর তিনি এতটাই জনপ্রিয় হয়েছিলেন যে গতবছর পর্যন্ত তিনি গুগলের সর্বোচ্চ সার্চ পার্সোনালিটির তকমা পেয়েছিলেন। এরপর ফের নিজের ফোটোশুটের ছবি শেয়ার করলেন প্রিয়া প্রকাশ। সবকটি ছবিতেই তাঁকে বোল্ড দেখাচ্ছে।

ক্যামেরার দিকে তাকিয়ে এক্সপ্রেশন দিচ্ছেন তিনি। দমবন্ধ হয়ে যাওয়ার মতো একটি দৃশ্য। শুধু তাই নয় প্রিয়া প্রকাশের পোশাক তাঁর অনুগামীদের যথেষ্ট পছন্দের। সেই নিয়েও রীতিমতো চর্চা চলছে সোশাল মিডিয়ায়।

কালো রঙের পোশাকে দেখা গেছে প্রিয়া প্রকাশকে। তাঁর মেক-আপও বেশ ড্রামাটিক৷ছবিগুলি পোস্ট করে তাঁর প্রিয় বন্ধুকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি জানিয়েছেন,তাঁর ওই ছবিগুলি তাঁর প্রিয় বন্ধু তুলে দিয়েছেন। এমনকী সেই বন্ধুও তাঁর মেক আপ আর্টিস্ট হিসেবে তাঁকে সাজিয়ে তুলেছেন বলে জানিয়েছেন প্রিয়া প্রকাশ। তিনি লিখেছেন, “আমার প্রিয় বন্ধু ছবিগুলি তুলেছে।”