BREAKING: করোনার থাবা ব্রিটিশ রাজপরিবারে, COVID 19-এ আক্রান্ত প্রিন্স চার্লস

COVID 19-এ আক্রান্ত প্রিন্স চার্লস

করোনা এই ভাইরাস থেকে রাজা থেকে প্রজা কেউ বাদ পরেছে না। সবাই এর জালে জড়িয়ে যাচ্ছে একে একে। এবার খবর এসেছে, বলতে পারেন এটা একটু অবাক করাই। এবার করোনা ভাইরাসের উপসর্গ ধরা পরল ব্রিটেনের রাজ কুমার প্রিন্স চার্লসের শরীরে। এর আগে ব্রিটেনেও ছড়িয়েছে এই ভাইরাস। অনেক মানুষের দেহে এই ভাইরাসের উপসর্গ দেখা গেছে। কিন্তু কে জানত এবার সেই ভাইরাস জায়গা দখল করবে রাজ পরিবারে। ৭১ বছর বয়সী প্রিন্স চার্লস, যার শরীরে ভাইরাসের কিছু কিছু লক্ষণ দেখতে পাওয়া গেছে।

তবে ভালো খবর এটাই তিনি এখন সুস্থ আছে। এখন চিন্তার বিষয় এটাই যে ,তার থেকে অন্য রাজ পরিবারের সদস্যের শরীরেও তো ছড়িয়ে পরে নি এই ভাইরাস। তার স্ত্রী ক্যামেলিয়াকেও পরীক্ষা করা হয়েছে। কিন্তু তার শরীরে পাওয়া যা নি এই রোগের উপসর্গ, তবে এখন তারা আছে বারমোলে আইসোলেশনে। এখন বাকিংহাম প্যালেসে চিন্তার ছায়া পরেছে। কারণ অন্য বয়জেষ্ঠ্যরাও তো এই ভাইরাসে আক্রান্ত হয়ে পরে নি। এখনও পর্যন্ত ৪২২ জনের মতো মারা গেছে ব্রিটেনে‌। কিছুদিন আগে চার্লস দেখা করেছিল মোনাকের প্রিন্স অ্যালবার্টের সাথে। তার শরীরেও নাকি পাওয়া গেছে এই রোগের উপসর্গ।

এদিকে ব্রিটেনেও কিন্তু ভারতের মতো লক ডাউন করা হয়েছে ৩ সপ্তাহের জন্য। প্রধানমন্ত্রী বরিস জনসন জানিয়েছেন, আগামী ৩ সপ্তাহ লক ডাউন। মানুষ বাড়ির থেকে যেনো কোনোভাবেই বের না হয়। বের হলেই নেওয়া হবে আইনত ব্যবস্হা ও সাথে ৩০ পাউন্ড জরিমানা। এদিকে প্রধানমন্ত্রী জানিয়েছেন, সমস্ত জরুরি পরিষেবা খোলা রাখা হবে, চিন্তার কোনো দরকার নেই। আপনারা সবাই শুধু বাড়িতে থাকুন।