প্রধানমন্ত্রী মোদির প্রশংসা করে পোস্ট শ্রাবন্তীর, লাইক দিয়ে সম্মতি জানালেন মিমি

একুশের বিধানসভা নির্বাচনী লড়াইয়ের দামামা বেজে গিয়েছে। এখন আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরেই নতুন সরকার গড়বে পশ্চিমবঙ্গ। পশ্চিমবঙ্গ দখলের লড়াইয়ে তৃণমূলকে জোর টেক্কা দিচ্ছে বিজেপি। তৃণমূল এবং বিজেপির লড়াইয়ে সরগরম বাংলার রাজ্য রাজনীতি। একুশের লড়াইয়ে তৃণমূলের পাশাপাশি বিজেপিতেও দেখা দিয়েছে বহু নতুন মুখ। তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী বেহালা পশ্চিম থেকে বিজেপির হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন। সম্প্রতি তিনি তার নিজের নির্বাচন কেন্দ্রের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। একুশের লড়াইয়ে মোদীজির নেতৃত্বে “সোনার বাংলা” গড়ে তোলার লক্ষ্য নিয়ে লড়াই চালাবেন তিনি। মনোনয়নপত্র জমা দেওয়ার পাশাপাশি সেই শপথও নিয়েছেন শ্রাবন্তী।

সম্প্রতি তার সোশ্যাল হ্যান্ডেলে তিনি এই সংক্রান্ত একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টে তার মনোনয়নপত্র জমা দেওয়ার সময়কালীন ছবি এবং প্রধানমন্ত্রীর ভূয়ষী প্রশংসা নেটিজেনদের নজর কেড়েছে। তবে তার থেকেও বেশি যা নজর কাড়ছে তা হলো শ্রাবন্তীর পোস্টে তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর লাইক পড়েছে!

শ্রাবন্তীর প্রতি মিমির এই সমর্থন নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল। বিশেষত বিজেপি নেতা সৌমিত্র খাঁ শ্রাবন্তীর পোস্টের একটি স্ক্রিনশট তুলে তাতে শুভেন্দু অধিকারী এবং আরো কয়েকজনকে ট্যাগ করে শ্রাবন্তী প্রতি মিমির সমর্থনের এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন।

সৌমিত্র খাঁয়ের বক্তব্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মনে-মনে সমর্থন করেন মিমি। তাই শ্রাবন্তীর প্রতি তার এই সমর্থন! যদিও মিমির তরফ থেকে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।