প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গলা নকল করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, যুবকের মিমিক্রি ঝড় তুললো নেট দুনিয়ায়

গত জুন মাস থেকে উত্তপ্ত চীন এবং ভারতের সীমান্ত।ভারতের মাটিতে চীনের আগ্রাসন নীতির বিরোধিতা করে ভারত সীমান্তে মোতায়েন করেছিল ভারতীয় সেনাবাহিনী। দুই দেশের মধ্যে সংঘর্ষের জেরে মৃত্যু হয়েছিল কুড়ি জন ভারতীয় জওয়ানদের।টানা কিছুদিন সংঘর্ষের পর আস্তে আস্তে দুই দেশই সীমান্ত থেকে তাদের সেনাবাহিনী প্রত্যাহার করার জন্য রাজি হয়।কিন্তু ফের সম্প্রতি ভারতের সীমান্ত দিয়ে চীনের সেনাবাহিনী লুকিয়ে প্রবেশ করার চেষ্টা করে,গোপন সূত্র থেকে আগে খবর পেয়ে সেনাবাহিনী তৎপরতায় সেই প্রবেশ নস্যাৎ করে দেয় ভারতীয় সেনাবাহিনী।

প্রসঙ্গত উল্লেখ্য, চীনের অর্থনীতিকে কোণঠাসা করার জন্য ভারতের মাটি থেকে টিকটক পাবজি সহ আরো বহু চিনা অ্যাপ সরিয়ে নেওয়া হয় অবিলম্বে। এই সমস্ত অ্যাপ দ্বারা ভারতের নাগরিকদের ব্যক্তিগত তথ্য চলে যাচ্ছিল সীমান্ত পেরিয়ে প্রতিবেশী দেশের কাছে। পাবজি এবং টিকটক ব্যান হয়ে যাবার পর থেকে বহু তরুণ-তরুণীরা মানসিক দিক থেকে ভেঙে পড়েছিল। ভারতীয় তরুণ-তরুণীদের পাশে দাঁড়ানোর জন্য এবার পাপজির বিকল্প নিয়ে এসেছেন স্বয়ং বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

এখানে ক্লিক করে দেখুন ভিডিও: https://www.facebook.com/watch/?v=640008993559149&extid=QLh8oG2Smk3VENhO

বলিউডের খিলাড়ি পাপজির বিকল্প একটি ভারতীয় অ্যাপ নিয়ে এসেছেন সকলের সামনে। এই নতুন স্বদেশী অ্যাপটির নাম হল FA U-G। অক্ষয় কুমার টুইটারে সকলকে জানিয়েছেন, এই গেম থেকে উপার্জিত টাকার একটি অংশ ‘ভারতকে বীর ট্রাস্টে’ দেওয়া হবে।স্বদেশী খেলা নিয়ে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কিভাবে কি বলছেন,সেই সংক্রান্ত তথ্য নিয়ে একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায় একটি যুবক।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমস্ত বক্তব্য মিমিক্রির আকারে তুলে ধরেছেন এই যুবক। নরেন্দ্র মোদী ঠিকই বলেছেন, এই কথাটি অবিকল নরেন্দ্র মোদির মতো করেই বলেছেন তিনি।ফেসবুকের একজন ব্যক্তি এই ভিডিওটি শেয়ার করার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। কিছুক্ষণের মধ্যে দুই হাজারেরও বেশি লাইক পড়েছে ভিডিওটিতে।