টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শারীরিক নিগ্রহের শিকার, শ্রীঘরে প্রেমিক, চাপা উত্তেজনা সিনে জগতে

এ যেন ঠিক সিনেমা। টলিউডের এক অভিনেত্রীর ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গ্রেফতার করল যাদবপুর থানার পুলিশ। গত ৯ জুলাই টলিউড অভিনেত্রী ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসে।প্রকাশ্যে আসতেই প্রেমিকের ফোন কলের লোকেশন ট্র্যাক করে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এরপরই সোশ্যাল মিডিয়ায় ঘটনাটিকে নিয়ে হৈচৈ পড়ে যায়। যাদবপুর থানার পুলিশ তদন্তে নামে, অবশেষে তাদের জালে ধরা পরল অভিযুক্ত।নির্যাতিতা অভিনেত্রীর অনুযায়ী, গত ৫ ই জুলাই তার ফ্ল্যাট ফাঁকা থাকায় তাকে জোর করে ধর্ষণ করা হয় বলে তিনি অভিযোগ করেন, শুধুমাত্র ধর্ষণ নয় তার সঙ্গে চলে শারীরিক নির্যাতন।

এখানেই থেমে থাকেননি অভিযুক্ত,একেবারে ফিল্মি স্টাইলে মোবাইল ফোনে অভিনেত্রীর অশ্লীল ভিডিও রেকর্ড করেন তিনি, সঙ্গে শাসানি দেয় যে কাউকে কিছু বললে সেই ভিডিও ভাইরাল করে দেবে।এরপর এই গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে যায় অভিনেত্রী, মানসিকভাবে ভেঙে পড়ে তিনি। তার কথায় তিনি আত্মহত্যার কথা ভেবেছিলেন।যদিও তার এক বন্ধুর সহায়তায় মানবাধিকার সংগঠনের কর্মীরা তাকে উদ্ধার করে।এরপর গত বুধবার রাত্রিবেলা যাদবপুর থানায় অভিযোগ দায়ের করা হয় ওই যুবকের বিরুদ্ধে।ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধর্ষণ এবং ৫০৬ ধারায় হুমকির মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে, গ্রেফতার হবার পর প্রথমে অভিযুক্ত যুবক নিজেকে দোষী বলে মানতে চায়নি, তার দাবি ছিল তাকে ফাঁসানো হয়েছে। গোটা ঘটনাটাই নাকি অভিনেত্রী সাজানো।অভিযুক্তকে কোর্টে তোলা হলে তাকে দুই দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।অভিনেত্রী জানিয়েছেন যে, গত ২০০৯ সাল থেকে মধ্যমগ্রামের এই যুবকটির সাথে তার প্রথম পরিচয় হয়েছিল। তখন তেমন কোন যোগাযোগ ছিল না তার সাথে।কল্যাণীর বাসিন্দা ওই তরুণী টালিগঞ্জে কাজের সুবাদে গলফ গ্রীন এর একটি বাড়িতে থাকতেন।

এরপরে ২০১৭ সালে পুরনো এই বন্ধুটির সঙ্গে দেখা হওয়ায়, তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। সে বছরই অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দেন পেশায় ব্যবসায়ী এই যুবক। এরপর ব্যবসার অছিলায় মাঝেমাঝেই অভিনেত্রীর থেকে টাকা নেওয়া শুরু করে সে। বিরক্ত হয়ে সম্পর্ক ভেঙ্গে দিলেও চলতি বছর এপ্রিলের সম্পর্ক নতুন করে দানা বাঁধতে শুরু করে। সম্প্রতি নাকি অভিনেত্রীর কাছে ১ লক্ষ টাকা দাবি করেছিলেন ওই যুবক। কিন্তু টাকা দিতে অস্বীকার করায় এমন কাণ্ড ঘটিয়ে বসে অভিযুক্ত।