রাস্তায় সবজির গাড়ি উল্টে ফেলে দিল পুলিশ, ভাইরাল ভিডিও ঘিরে জোর বিতর্ক

রাস্তায় সবজির গাড়ি উল্টে ফেলে দিল পুলিশ

দেশের করণ পরিস্থিতি ক্রমশই খারাপ তোর হয়ে উঠছে আর তাই তো ইতিমধ্যেই করোনার হট স্পট চিহ্নিত করা হয়েছে বেশ কয়েকটি জায়গাকে। করোনার হটস্পট ছিল নিহত হওয়ার পর সেই জায়গাগুলির মধ্যে আবার কনটেইনমেন্ট জোন বেছে নেওয়া হয়েছে এবং জায়গাগুলি পুরোপুরি ভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। হটস্পট এলাকাগুলি থেকে কোনও রকম কেউ বাইরের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না কিংবা বাইরের কেউ ওই জায়গায় প্রবেশ করতে পারবেন না।

তবে এবার করোনার হটস্পটের জায়গায় সবজি বিক্রি করতে গিয়ে বিপাকে পড়লেন এক সবজি বিক্রেতা, কারণ হট স্পটের কাছে সবজি বিক্রি করতে আসায় তাঁর গাড়ি উল্টে দিল পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরাটে, ওই ঘটনার 40 সেকেন্ডের একটি ভিডিও শেয়ার হওয়ার পর রীতিমতো তোলপাড় শুরু হয়েছে দেশ জুড়ে তার পর থেকে উত্তরপ্রদেশ প্রশাসন ঘটনার তদন্ত শুরু করেছে।

এই প্রসঙ্গে বলতে গিয়ে সিনিয়র পুলিশ আধিকারিক ড. অখিলেশ নারায়ণ সিংহ জানাচ্ছেন, ‘‘এই এলাকাটি এক কোভিড-১৯ হটস্পটের খুব কাছাকাছি অবস্থিত। আমি এক সিনিয়র পুলিশ আধিকারিককে বলেছিলাম এলাকাটি ছানবিন করে দেখতে। ভিডিওটি থেকে অনেক জিনিসই উঠে আসছে। এবং আমি জানিয়েছি তদন্তের সময় সব দিক খেয়াল রাখতে।”

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>