কলকাতার বুকে ক্যাবে সহযাত্রী সেজে লুঠ সোনার গহনা, পুলিশের খপ্পরে ৪ যুবক

বড়দিনের দিন ঘটে এই বড় ঘটনা একেবারে খাস কলকাতার বুকে। গন্তব্যে যাওয়ার নাম করে চারজন ছিনতাইকারী যুবক অঞ্জন বিশ্বাস নামে এক ব্যক্তির কাছ থেকে সর্বস্ব লুট করে। গলার সোনার হার ২৫ হাজার নগদ টাকা সহ এটিএম কার্ড সমস্ত কিছু। কিন্তু এইসব কিছু করার পরেও শেষ রক্ষা হল না তাদের। পুলিশি তদন্তে মাত্র ১০ দিনের মধ্যেই পাকড়াও করা হলো তাদের। আসলে গত ২৫ ডিসেম্বর অঞ্জন বিশ্বাস নামে এক ব্যক্তি ইএম বাইপাসের ধারে দেবদাস বারের উল্টোদিক থেকে একটি ক্যাবে উঠেন। সেই কবে আগের থেকেই ড্রাইভারসহ ৪ জন যাত্রী ছিল।

স্বাভাবিকভাবেই ত্রিপুরাবাসী রঞ্জন বিশ্বাস গাড়িতে চড়ে বসেন, আর সেই গাড়ি লস্করহাট পৌঁছাতেই একটি শৌচালয় সামনে গিয়ে দাঁড়ায়। আর তারপরেই অঞ্জন বিশ্বাসকে জোর করে মাঝের সিটে বসায় তাদের মধ্যে এক যুবক।এর পরেই অঞ্জন বাবু চোখ বেঁধে ছিনতাই করা হয় গলার হার ২৫০০০ টাকা এমনকি জোরপূর্বক ভাবে এটিএম থেকে তুলে নেওয়া হয় ৪০ হাজার টাকা।

সমস্ত কাজ শেষ হয়ে গেলেই চোখ বাধা অবস্থায় অঞ্জন বাবু কে নামিয়ে দেয় ঢালাই ব্রীজের কাছে ছিনতাইকারীরা।কিন্তু এর পরেই অঞ্জন বাবু সরাসরি থানায় গিয়ে সমস্ত ঘটনা জানা এবং অভিযোগ করে তাদের বিরুদ্ধে। সমস্ত কিছু জেনে সিসিটিভি ফুটেজ এর মাধ্যমে তদন্ত চালায় পুলিশ এবং ১০ দিনের মাথায় গ্রেফতার করে সেই চার ছিনতাইকারীকে। ইতিমধ্যে তারা পুলিশি হেফাজতে রয়েছে অঞ্জন বাবু তাদের কঠোর শাস্তির কথা জানিয়েছেন।