প্যান্ট হাঁটুর নীচে, নতুন স্টাইলে জনপ্রিয়তা পেলেন বিশ্ববিখ্যাত গায়িকা, ভাইরাল জেনিফারের ছবি

বিভিন্ন ফ্যাশন এর সাথে আমরা পরিচিত। কখনো ছেড়া প্যান্ট কখনো আবার ক্রভ টপ। যখন যে ফ্যাশন বাজারে আসে,তখনই সেটা আমরা নিজেদের মতো করে আপন করে নি। বেশিরভাগ সেলিব্রিটিদের দেখে আমরা ফ্যাশন ট্রেন্ডে আনার চেষ্টা করি। এমনই একজন সেলিব্রিটি হলেন জেনিফার লোপেজ।তার একটি নতুন স্টাইলের ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে টুইটার এবং ফেসবুকে। ছবিটি দেখে হঠাৎ করে আপনি ঘাবড়ে যেতে পারেন। মনে হতেই পারে যে হঠাৎ করে জনসমক্ষে প্যান্ট নেমে গেছে। মনে হতেই পারে যে, লুজ থাকার কারণে প্যান্ট হয়তো হাটুর নিচে নেমে গেছে, যার ফলের অপ্রস্তুতে পড়ে যেতে হতে পারে গায়িকা কে।

তবে একটু যদি ভালো করে লক্ষ্য করেন তাহলে বুঝতে পারবেন এটি আসলে একটি জুতো।বার বার ছবিটি কে দেখার পর স্পষ্ট হয়ে যাবে বিষয়টি। সব মিলিয়ে রীতিমতো সকলকে চমকে দিয়েছেন নায়িকা এই নতুন ফ্যাশনের জুতো পড়ে। জেনিফার এমন একজন গায়িকা,যিনি মাঝে মাঝেই গোটা বিশ্বকে মাতিয়ে রাখেন তাঁর গানের মাধ্যমে।

গানের পাশাপাশি তিনি তার স্টাইল স্টেটমেন্ট দ্বারা সকলের মন জয় করে রাখেন। এর আগেও বিভিন্ন স্টাইলের কারণেই তিনি সকলের নজরে এসেছিলেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এমন একটি স্টাইল একেবারেই নতুন সকলের কাছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে যে, রাস্তার মাঝখান দিয়ে বেশ কুল ভাবে হেঁটে যাচ্ছেন গায়িকা।। পরনে সাদা লম্বা একটি জামা, একটু নিচে রয়েছে একটি জিন্স। হঠাৎ করে দেখলে মনে হবে যেন প্যান্ট খুলে নিচে চলে এসেছে। প্যান্টের সঙ্গে রয়েছে আবার বেল্ট।

কিন্তু ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে যে, এটি আসলে একটি জুতো। জুতো বললে ভুল হবে একটি বিচিত্র গামবুট। যদি পরে রয়েছেন গায়িকা। গামবুট টি একেবারে হাঁটু অবধি পড়েছেন তিনি। তার ফলেই মনে হচ্ছে যেন প্যান্ট খুলে নেমে গেছে তার। আপাতত নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে এই নতুন ধরনের জুতো। অনেকেই প্রশ্ন করেছেন যে, তাহলে জেনিফার এই স্টাইল স্টেটমেন্ট এবার বাজার কাঁপাতে আসছে ? তবে স্টাইল কতখানি জনসাধারণ নিজের করে নিতে পারবেন তা একমাত্র সময়ই বলতে পারে।