মেকআপ ছাড়াই অ’ন্তঃ’স’ত্ত্বা নুসরতের ছবি প্র’কা’শ্যে! মিল খুঁ’জে পা’ন কিনা দেখুন

আর বেশি দেরি নেই। আগামী সেপ্টেম্বর মাসেই মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। মাতৃত্বের আলোয় আলোকিত নুসরাত। ইদানিংকালে তার প্রায় সমস্ত ছবিতেই তার চেহারায় ফুটে উঠেছে মাতৃত্বকালীন লাবণ্য। তবে এবার ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরাত নিজের যে ছবিটি দিলেন তাতে মেকআপের লেশমাত্র ছিল না। নো ফিল্টার, নো মেক-আপ লুকেই সোশ্যাল পেজে ধরা দিয়েছেন হবু মা নুসরাত।

ইনস্টাগ্রামে নীল রঙের পোশাক পড়ে নতুন স্টোরি দিয়েছেন নুসরাত জাহান। হাসতে হাসতে মাঝে মাঝে চোখ বন্ধ করছেন, আবার খুলছেন, এরকমই একটি স্টোরি দিয়েছেন অভিনেত্রী। হাতের আঙ্গুলের রয়েছে ভিকট্রি সাইন। এই ছবির পরে আরও দুটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে দেখা যায় জনৈক কিয়ারা সেন নামের এক নেটিজেন নুসরাতের একটি ছবিতে লিখেছেন “কামিং সুন”‌।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

সেই ছবিতে সাদা-কালো অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। কোনো এক সময়ে ফটোশুট করাকালীন এই ছবিটি তুলেছিলেন নুসরাত। সেই ছবি দিয়েই জনৈক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় নতুন করে পোস্ট করে তার ওপর ক্যাপশনে লিখেছিলেন “সে তাড়াতাড়ি আসছে”। সেই পোস্টের স্ক্রিনশট তুলে হবু মা নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। এই দুটি ভিন্ন স্বাদের ছবি মুহূর্তের মধ্যেই হাজার হাজার নেটিজেনের মন কেড়ে নিয়েছে।