প্রায়ই মানসিক চা’পে থাকেন এই চার রাশির লো’কে’রা!

বর্তমান পরিস্থিতিতে মানসিক চাপ এবং উদ্বেগ বোধহয় আমাদের নিত্যদিনের সঙ্গী হয়ে গেছে। কখনো কর্মক্ষেত্রের চাপ কখনো আবার পরিবারের চাপ, সর্বদিক দিয়ে আমরা রীতিমতো জেরবার হয়ে পড়েছি। তার ওপরে বাইরে বের হতে না পারার জন্য আমরা আরো বেশি করে উদ্বিগ্ন হয়ে পড়েছে প্রত্যেকটি ব্যাপার নিয়ে।

এখন ছোটখাটো বিষয় নিয়ে টেনশন করতে থাকা আমাদের নিত্যদিনের ব্যাপার। অতিরিক্ত স্ট্রেস যাদের নেওয়া স্বভাব অথবা টেনশন করা যাদের স্বভাব, যারা সবকিছুতেই ছোট ছোট বিষয় নিয়ে ভয় পায়, তাদের প্রতিদিন যেন আতঙ্কের মধ্যে কাটে।তবে সকলেই নয় কিছু কিছু রাশির ক্ষেত্রে বিশেষত এই জিনিসটি লক্ষ্য করা যায়। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির ক্ষেত্রে আমরা দেখতে পাই অতিরিক্ত টেনশন করার প্রবণতা

মীন রাশি: মীন রাশির জাতকরা নিজেদের থেকে অন্যদের বিষয় বেশি চিন্তাভাবনা করতে পছন্দ করেন। নিজেদের ভালোবাসার মানুষদের সবসময় নিরাপদ এবং সুরক্ষিত রাখার চেষ্টা করেন এই রাশির জাতকরা। কোনভাবে প্রিয় মানুষদের কোন সমস্যা হচ্ছে কিনা সে বিষয়ে সর্বদা উদ্বিগ্ন থাকেন তারা। অন্যদের কি করে ভালো রাখতে হয় তা নিয়ে চিন্তা করতে করতে নিজেরাই উদ্বিগ্ন হয়ে পড়েন।

বৃশ্চিক রাশি: অত্যন্ত আবেগ প্রবন হয়ে থাকেন এনারা। যাদের ভালোবাসেন, তাদের প্রতি দাবিদাওয়া প্রত্যেক সময় বেড়ে যায় এদের। বৃশ্চিক রাশির জাতকরা অত্যান্ত পরিমাণে উচ্চাকাঙ্ক্ষী হন। নিজেদের লক্ষ্য পূরণ করার জন্য সবরকম চেষ্টা করতে থাকেন তারা। নিজেদের সরল-সোজা জীবনটাকে উপভোগ করতে পারে না এরা। বৃশ্চিক রাশির জাতকরা বেশিরভাগ সময় থাকেন টেনসনে।

কন্যা রাশি: এককথায় কন্যারাশির জাতক মানেই পারফেকশনিস্ট হবেন। প্রত্যেকটি কাজ নিখুঁত ভাবে সম্পন্ন করতে পারেন এই জাতক-জাতিকারা। কোন কাজ মনের মত না হলেই সবসময় খুঁত খুঁত করতে থাকে এরা। কোন কাজে ভুল হয়ে গেল কিনা তা নিয়ে চিন্তা করতে থাকে না।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের মধ্যে দু’রকম ব্যক্তিত্ব কাজ করে। একই সঙ্গে যারা দুই রকমের চিন্তা ভাবনা করতে থাকেন। একদিকে যেমন মজা এবং হইচই করতে ভালোবাসেন এনারা, তেমনি অন্যদিকে অল্প টেনসনে ভুগতে থাকেন এনারা। নিজেদের ওপর নানা রকমের চিন্তা ভাবনার অতিরিক্ত শক্তি চাপিয়ে চিন্তাভাবনা শুরু করে দেন এই জাতক-জাতিকারা। এই কারণে অল্প সময়ের মধ্যে উদ্বিগ্ন হয়ে পড়েন মিথুন রাশির জাতকরা।