দীপ সিধুর ফেসবুক লাইভে হুঁশিয়ারি, ‘কৃষকনেতারা লুকনোর জায়গা পাবেন না’

দিল্লির লালকেল্লায় প্রজাতন্ত্র দিবসে কৃষক আন্দোলনকে কেন্দ্র করে যে ধুন্ধুমার কান্ড বেঁধে গেল, সেই কাণ্ডে উস্কানি দেওয়ার অভিযোগ উঠেছে জনপ্রিয় পাঞ্জাবি অভিনেতা তথা গায়ক দীপ সিধুর বিরুদ্ধে। দীপ সিধুকে নিয়ে উত্তাল রাজনৈতিক মহল। বিশেষত প্রজাতন্ত্র দিবসে লালকেল্লায় তার পতাকা ওড়ানোর ভিডিও প্রকাশ পাবার পর এবং বিজেপির শীর্ষ নেতৃত্বদের সঙ্গে তার ছবি প্রকাশিত হওয়ার পর তাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে বহু জল্পনা চলছে।

তার উপর আবার লালকেল্লায় গন্ডগোল এবং অশান্তির পরিবেশ সৃষ্টি হওয়ার দরুন বিক্ষোভকারীদের উস্কানিদাতা হিসেবে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে বেপাত্তা দীপ সিধু। তবে সম্প্রতি ফেসবুক লাইভে এসে নিজের উপর ওঠা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়ে উল্টে কৃষক আন্দোলনের নেতাদের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করে বসেছেন দীপ সিধু।

এদিন ফেসবুক লাইভে এসে দীপ সিধু জানিয়েছেন একটি বিশেষ বার্তা দেওয়ার উদ্দেশ্যেই লাইভে এসেছেন তিনি। তিনি জনসাধারণকে জানাতে চান তিনি মোটেই পালিয়ে যাননি। তিনি সম্পূর্ণভাবে তদন্ত প্রক্রিয়ায় যোগদান করতে চান। তবে আসল সত্যি প্রকাশ্যে আনার জন্য তার কিছুটা সময় দরকার। তিনি আরো জানিয়েছেন, তার বিরুদ্ধে যে প্রচার চালানো হচ্ছে তা সর্বৈব মিথ্যা। তিনি কোনো ভুল করেননি।

এরপরই কৃষক আন্দোলনের সঙ্গে জড়িত নেতাদের উদ্দেশ্যে তার বিস্ফোরক মন্তব্য, তিনি যদি আসল সত্যটা প্রকাশ করে দেন তাহলে বিপাকে পড়ে যাবেন কৃষক আন্দোলনের সঙ্গে জড়িত নেতৃত্বরা! তিনি জানিয়েছেন, এদিনের লালকেল্লা অভিযানের পেছনে গোপন অভিসন্ধি লুকিয়ে ছিল। এখন দীপ সিধু যদি এই গোপন তথ্য গুলি ফাঁস করতে শুরু করেন, তাহলে কৃষক আন্দোলনের নেতারা লুকোবার জায়গা খুঁজে পাবেন না! এমনটাই মন্তব্য করেছেন দীপ সিধু।