মুক্তোর মালায় ঢাকা স্ত’ন’যু’গ’ল, নববধূর লুকে হ’ট এন্ড সে’ক্সি নোরা ফতেহি

বলিউডের সেক্সি লেডি, যার শরীরের অসাধারণ গড়ন, মন কেড়েছে লক্ষ লক্ষ মানুষের। হ্যাঁ এই সেক্সি লেডি আর কেউ নয়। তিনি হলেন বলিউডের বেলি ডান্সার নোরা ফাতেহি,যার নাচের সাথে সৌন্দর্যে মুগ্ধ সকলে। সাকি সাকি গানে নেচে হাজারো পুরুষের মনে ঝড় তুলেছিল সে।

নোরা মানেই এখন অগুনতি ফ্যান তার। প্রতিটি নাচে তার শরীরের সৌন্দর্য দেখা যায়। অনেক সময় অনেক সমালোচনা তাকে নিয়ে শোনা গেছে, প্লাস্টিক সার্জারি করে এমন ধরনের একটি সুন্দর ফিগার পেয়েছেন নোরা। যদিও এই ধরণের মন্তব্যের কোনরকম প্রতিক্রিয়া করেনি সে।

স্বাভাবিকভাবে এখন তিনি তার জীবনে তার কাজ নিয়েই ব্যস্ত। তাকে দেখা যায় নানা রকম ফ্যাশনেবল পোশাকে যা স্বাভাবিকভাবেই তার ফ্যানেদের করে দেয় পাগল। সম্প্রতি তাকে একটি ব্রাইডাল লুকে দেখা গেছে যেখানে তাকে লাগছে একদম বোল্ড।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় থ্রি পেজের শিরোনামে উঠে এসেছে নোরা,যেখানে তাকে দেখা গেছে ব্রাইডাল সেজে। দেখা গেছে তাকে একটি সাদা রঙের লেহেঙ্গা এবং ব্লাউজ হিসেবে পড়েছে একটি মুক্তর মালা দিয়ে ব্রা কাপ। এই ধরনের ব্লাউজ এই চোখ আটকে গেছে নেটিজেনদের।

এ ধরনের একটি ব্রাইডাল লুক তারউপর হট, সেটা স্বাভাবিকভাবেই ঘুম কেড়ে নিয়েছে তার ফ্যানদের। পোশাকটি পড়ে তাকে যেন লাগছে একদম সাদা পরীর মত। এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতে না হতেই ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। প্রায় ছয় বছর হয়ে গেছে বলিউডে পা দিয়েছে সেক্সি বেলি ডান্সার নোরা। তার জীবনের একটি লক্ষ্য ছিল রুপোলি পর্দায় তার নিজের একটি পরিচিতি গড়া।