খোলামেলা শরীরে বিছানায় উষ্ণতা ছড়াচ্ছেন পায়েল, ভাইরাল অভিনেত্রীর ছবি

দিনের পর দিন যেভাবে ইনস্টাগ্রামে উষ্ণতার পারদ বাড়িয়ে তুলছেন রিয়া সেন, তাতে ইনস্টাগ্রামে লাইক এবং কমেন্টের দিক থেকে তিনি ফেলে দিয়েছেন অভিনেতা-অভিনেত্রীদের। দীর্ঘ লকডাউন এর মধ্যেই তার এই ফটোশুটের নেশা পাগল করে দিয়েছেন বহু তরুণদের। তিনি এর আগেও বহু সিনেমাতে হট এবং সেক্সি চরিত্রে অভিনয় করেছেন।

কিন্তু এভাবে পর পর তার বোল্ড ছবি বহুদিন মানুষ দেখেনি। এই ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য আরেকটি ছবি হল বিছানার মধ্যে বসে জানলার দিকে তাকিয়ে থাকা একটি ছবি। এই ছবিতে শুধুমাত্র গায়ে চাদর দিয়ে বসে আছে অভিনেত্রী। তার শরীরের বেশিরভাগ অংশই আছে উন্মুক্ত।

বিশেষত তার পৃষ্ঠদেশ ফোকাস করেছে ক্যামেরা। সব মিলিয়ে এই শীতে নিজেকে গরম করার জন্য আপনি একবার ঘুরে আসতে পারেন রিয়া সেনের ইনস্টাগ্রাম, আশাকরি ভালোই ফল পাবেন। তবে এইরকম ছবি দেওয়ার ফলে তাকে বহু নেতিবাচক কমেন্টে শিকার হতে হয়েছে।

অনেকেই তার এই রকম বোল্ড ছবি ভালো চোখে মেনে নিচ্ছেন না।অনেকেই মনে করছেন যে এইরকম ছবি পোস্ট করে স্বর্গিয়া সুচিত্রা সেনের নাম খারাপ করছেন অভিনেত্রী। একজন অভিনেত্রীর এইরকম পোশাক-আশাক পরে ছবি তোলা একেবারেই উচিত নয়, যখন তিনি কিনা বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেন আর একমাত্র নাতনি।