Party নয় Pawri, ট্রেন্ডে মজে ভারতীয় জওয়ানরাও, দেখুন মজাদার ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফরম যেখানে কোন কিছু ভাইরাল হতে সময় নেয় না।যেকোনো মুহূর্তে আপনিও ভাইরাল হয়ে যেতে পারেন। তবে তার জন্য থাকতে হবে সঠিক মেটিরিয়াল। কিছুদিন আগে কয়েকটি মেয়ে রাস্তায় দাঁড়িয়ে পার্টি করছিল।পাহাড়ি রাস্তায় জনাকয়েক মেয়ে গাড়ি থেকে নেমে আনন্দ করছিল এবং তার ভিডিও তারা পোস্ট করেছিলো সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে মেয়েটিকে, গাড়ি এবং বন্ধুদের উদ্দেশ্য করে বলতে শোনা গেছে, এই আমার গাড়ি, এই হলাম আমরা এবং এই আমাদের পার্টি।

ঠিক তারপর এই মেয়েদের নকল করতে শুরু করে বহু মানুষ। একপ্রকার মিম বানিয়ে ফেলে সকলে এই ভিডিওটি কে। এই ভিডিওটি সঙ্গে সাদৃশ্য রেখে নিজেরাও ভিডিও তৈরি করতে আরম্ভ করে দেয়। কখনো কেউ বই খাতা নিয়ে ভিডিও করছে কখনো আবার এক থালা ভাত নিয়ে। তবে এই সব কিছুর মধ্যে একটি ভিডিও সকলের নজর কেড়েছে।আমাদের দেশের সেনাবাহিনীর দুই জোয়ান একটি ভিডিও তৈরি করেছেন।

ভিডিওটির মাধ্যমে তারা এই মেয়েদের নকল করেছেন। তবে তাদের নকল করাটা কিন্তু একেবারেই অনবদ্য। তারা এই ভিডিওর মাধ্যমে বলেছেন যে, এই হলাম আমরা, এই হলো আমাদের বন্দুক, এবং এই হলো পাওড়ি। অর্থাৎ এই হল সেই জায়গা যেখানে আমরা দাঁড়িয়ে দেশের জন্য লড়াই করি।

মুহুর্তের মধ্যে এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। সকলেই কুর্নিশ জানিয়েছেন এই জয়ানদের। প্রাণ হাতে করেও যে এইভাবে অনাবিল আনন্দ করা যায়, তা হয়তো আমাদের শিখতে হবে তাদের থেকে।বাড়িতে বসে যেখানে আমরা ডিপ্রেশন এবং ফ্রাস্ট্রেটেড হয়ে যাচ্ছি,সেখানে বাড়ির সকলকে ছেড়ে বর্ডারে দাঁড়িয়ে এইভাবে আনন্দ করছেন তারা।