বহু মূল্যবান আংটি দিয়ে বিয়ের প্রস্তাব প্যারিস হিলটনকে, দাম শুনলে আতঁকে উঠবেন

পৃথিবীর সব মানুষই চায় তার ভালোবাসার মানুষটির জন্য এমন কিছু করতে যা তার ভালোবাসার মানুষ সহ সবাই মনে রাখে। সব সময় ভালোবাসার মানুষদের জন্য এমন কিছু প্রত্যেককে মানুষ করে যা হয়তো তার ভালোবাসার মানুষের জন্য কেউ করতে পারবে না। প্রেমিক, প্রেমিকা ভালোবাসার মানুষদের জন্য নানাভাবে সারপ্রাইজ এর আয়োজন করে থাকে, কেউ নানারকম উপহার দিয়ে কেউ নানা রকম পার্টির আয়োজন করে।

তবে এই সমস্ত কিছুকে একদম পিছনে ফেলে গিয়ে গেলেন প্যারিস হিল্টন এর জন্মদিনের উৎসব। প্যারিস হিলটন একজন অভিনেত্রী গায়িকা এবং মডেল। প্যারিস তার জন্মদিনে পেলেন তার প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব। হিলটনকে তার প্রেমিক কার্টার রেইন বহু মূল্যের একটি হীরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন। এই আংটির দাম শুনলে যে কেউ অবাক হয়ে যেতে পারেন।

কার্টার প্যারিসকে একটি এমন হীরের আংটি দিয়েছেন যার দাম ভারতে প্রায় ১৪ কোটি ৫১ লাখ ২ হাজার ৭০০ টাকা। এত টাকার একটি আংটি ভাবলে অবাক লাগে। হিল্টন ১৩ ই ফেব্রুয়ারি তার ৪০ তম জন্মদিন পালন করার জন্য তার প্রেমিক কার্টারকে নিয়ে চলে গিয়েছিলেন একটি দ্বীপে এবং সেখানেই প্যারিস হিলটন এবং তার প্রেমিকার কার্টার হিলটনের জন্মদিন পালন করেন এবং সেখানেই জিন ডসেটের তৈরি করার ডিজাইনের একটি আংটি দিয়ে বিয়ের কথা বলেন।

সোশ্যাল মিডিয়ায় আপাতত ঘুরে বেড়াচ্ছে সেই মূল্যবান আকৃতির বানানোর পদ্ধতি। ওই বিশেষ দিনটিতে হিলটন পড়েছিল একটি সাদা কালারের পোশাক। এবং সাথে ছিলো মাথায় একটি মুকুট। কার্টার পড়েছিল সাদা রঙের একটি সুট।

কার্টার কিভাবে হিলটন কে প্রপোজ করেছে একটি ভিডিও মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্যারিস হিলটন একটি সাক্ষাৎকারে বলেন যে,” জীবনের এক নতুন অধ্যায় শুরু করার জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন। তিনি চান তার ভালোবাসা যেন পূর্ণতা পায়”।