পল্লবীর একাধিক প্রেম নি’য়ে দিদি নম্বর-১ এ মুখ খুলেছিলেন তাঁর মা! সেই ভিডিও ভাইরাল এতদিনে

গত রবিবার ১৫ মে সকালে দক্ষিণ শহরতলির গড়ফার আবাসন থেকে টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তাঁর গলায় বিছানার চাদর জড়ানো ছিল। আত্মহত্যা নাকি খুন – অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর পর দিনভর তা নিয়ে টানাপোড়েন চললেও ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে আত্মহত্যার ইঙ্গিত মিলেছে।

তবে ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করতেই রাজি নন পুলিশ আধিকারিকরা। তাই তার এমন অস্বাভাবিক মৃত্যুর পর তাকে নিয়ে এখন চর্চা তুঙ্গে উঠেছে। মনে করা হচ্ছে প্রেম জীবনের অশান্তিতে নাজেহাল হয়ে পড়েছিলেন পল্লবী,আর তাতেই হয়তো এমন চরম সিদ্ধান্ত। তবে অনেকেই বলছেন পল্লবী আত্মহত্যা করার মেয়েই নয়।

তাই স্বাভাবিকভাবেই পল্লবীর প্রেমিক তথা লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তী তাকে খুন করেও থাকতে পারেন বলে অভিযোগ অভিনেত্রীর পরিবারের। আর এই বিতর্কের মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পল্লবীর পুরনো একটি ভিডিও। ভিডিওটি জি বাংলার দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ের একটি ক্লিপিংস।

সেলিব্রিটি স্পেশাল এপিসোডে মাকে নিয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী পল্লবী। পল্লবী বেশ কয়েকবার দিদি নাম্বার ওয়ানে অংশগ্রহণ করেন। এই পর্বে বাংলা টেলিভিশনের সেলিব্রিটি আরও তিন অভিনেত্রী তাদের মাকে নিয়ে উপস্থিত ছিলেন। সেখানে মেয়ের ব্যক্তিগত জীবন সম্পর্কে তার মা দর্শকদের সামনে নানান কথা তুলে ধরেন।

অনুষ্ঠান চলাকালীন সঞ্চালিকা রচনা ব্যানার্জি পল্লবীর মাকে প্রশ্ন করেন, “পল্লবী মাকে সব বলে তো! তা হলে বিশেষ কারোর কথাও বলেছে নিশ্চয়ই?” এই প্রশ্নের জবাবে অভিনেত্রীর মা বলেন, “না এখনও সেভাবে বলেনি। আসলে ওর তো অনেকেই এসেছে, তারা আবার চলেও গিয়েছে। কিন্তু মেয়ে বলে, হচ্ছে না ঠিক।” পল্লবীর মায়ের মুখে পল্লবীর এসব কীর্তির কথা শুনে মঞ্চে উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন।

এরপর পল্লবীও তার নিজের সম্পর্কে বলেন তার সঙ্গে থাকা সত্যিই খুব কঠিন। কারণ তিনি তার প্রেমিককে সবসময় চিৎকার করেন, বকাবকি করেন। তাই তার সঙ্গে কেউ টিকবেন কিনা সে সম্পর্কে তার নিজেরই সন্দেহ রয়েছে। তো তার মা আর কি বলবে! মেয়ের কথার পর পল্লবীর মা আরও বলেন পল্লবীর প্রেমিককে সবসময় তার কথায় উঠতে-বসতে হবে। পল্লবী যেভাবে নিজের বাবাকে ধমকিয়ে, চমকিয়ে, শাসন করে রাখেন, প্রেমিকের সঙ্গেও তেমনই আচরণ করবেন!