পাক প্রধানমন্ত্রীর জীবন বদলে যেতে পারে এবছর, এক জ্যোতিষীর কথায় চিন্তার ভাঁজ ইমরানের কপালে

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের ক্ষেত্রে বর্তমান সময়টা একেবারেই ভালো কাটছে না। বিভিন্ন সময়ে নানা বিতর্কের সম্মুখীন হতে হচ্ছে তাকে। রাজনৈতিক মহলেই তার শত্রু সংখ্যা কিছু কম নয়। তার উপর নিত্যদিনই আন্তর্জাতিক মহল থেকে নানারকম চাপের সম্মুখীন হচ্ছে পাকিস্তান। এরই মধ্যে আবার এক ভবিষ্যৎ দ্রষ্টা জ্যোতিষী ইমরান খানের ভবিষ্যৎ সম্পর্কে যা বললেন তাতে পাক-প্রধানমন্ত্রীর উদ্বেগ বাড়লো বৈ কমলো না।

পাকিস্তানের এক বিশিষ্ট জ্যোতিষী সামিয়া খান জানাচ্ছেন ২০২১ সালটা ইমরান খানের জন্যে একেবারেই শুভ নয়। চলতি বছরে একের পর এক সমস্যার সম্মুখীন হবেন তিনি। যার সমাধান খুঁজতে বেশ বেগ পেতে হবে তাকে। শুধু ইমরান খান নয়, পাক রাজনৈতিক মহলের অপর দুই উল্লেখযোগ্য ব্যক্তিত্ব তথা ইমরানের প্রতিদ্বন্দ্বী বিলাওয়াল ভুট্টো জারদারি এবং মরিয়ম নওয়াজের ভাগ্য গণনাও করেছেন সামিয়া।

এতেও কিন্তু ইমরান খানের দুশ্চিন্তা আরও বেড়েছে। কারণ জ্যোতিষশাস্ত্র বলছে, চলতি বছরে বিলাওয়াল ভুট্টো জারদারি এবং মরিয়ম নওয়াজের গ্রহের অবস্থান ইমরানের তুলনায় অনেক ভালো। ফলে চলতি বছরে ইমরান খানকে সরকার গঠনের লড়াইয়ে অনায়াসেই টেক্কা দিতে পারবেন তারা। সামিয়া খান জানাচ্ছেন, বিলাওয়াল ও তার বোন আসিফ ভুট্টোর আগামীতে সরকার দখল করার প্রবল সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, বিলাওয়াল ভুট্টো জারদারি এবং মরিয়ম নওয়াজ এই মুহূর্তে ইমরান খানের প্রবল প্রতিদ্বন্দ্বী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। বেকারত্ব, নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি নিয়ে তারা ইমরান খানের প্রশাসনকে একের পর এক আক্রমণ করে চলেছেন। এমতাবস্থায় যদি বুঝে শুনে পা ফেলেন ইমরান, তবেই আসন্ন বিপদ থেকে রক্ষা পেতে পারেন তিনি। এমনটাই জানাচ্ছেন জ্যোতিষবিদ সামিয়া খান।