১৮০-টির মধ্যে বি’জে’পি জিতবে ১২৫ টি আসন, জো’রা’লো দা’বি দিলীপ ঘোষের

পাঁচ দফা নির্বাচন শেষে রাজ্যের প্রায় ১৮০ টি বিধানসভা কেন্দ্রের ভোট গ্রহণ পর্ব সম্পন্ন হয়েছে। ভোটের ফলাফল সম্পর্কে এখন থেকেই নিশ্চিত কেন্দ্রীয় শাসক দল। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায় শোনা গেল আত্মপ্রত্যয়ের সুর। “পাঁচ দফার ভোটে ১৮০-টির মধ্যে ১২৫-টিরও বেশি আসনে জিতবে বঙ্গ বিজেপি শিবির”, এমনই দাবি করলেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের দাবি, ২০০ সিট অনায়েসেই পেয়ে যাবে বিজেপি। বিজেপি যেমন চাইছে নির্বাচন সেভাবেই এগোচ্ছে। পাশাপাশি বিরোধী রাজনৈতিক শিবিরগুলির প্রতি তার কটাক্ষ, ওরা ভোটের ময়দান ছেড়ে দিতে চাইছে। ওরা চাইছে একসঙ্গে ভোট হোক। আর সভা করতে চাইছে না। তিনি আরো বলেছেন, সভা-সমিতির আয়োজন করতে গেলে টাকা লাগবে। বক্তা, নেতা লাগবে।

দিলীপ ঘোষ কটাক্ষের সুরে বলেন, কেউ আর বেরোতে চাইছে না। তাই এখন বলছে ম্যাচ গুটিয়ে ফেলো। দিলীপের দাবি, ভোটের ম্যাচের ফলাফল অবশ্য আগেই নিশ্চিত হয়ে গিয়েছে। তবে সম্পূর্ণ ম্যাচ খেলা জরুরী। সেটাই করতে চায় বিজেপি। কেন্দ্রীয় বাহিনী প্রসঙ্গে বলতে গিয়ে তার মন্তব্য, কেন্দ্রীয় বাহিনী ভালোভাবেই কাজ করছে বাংলায়।

দিলীপের দাবি, কেন্দ্রীয় বাহিনী বুথের নিরাপত্তার দায়িত্বে রয়েছে। তবে বুথের বাইরে অশান্তি হলে তার সামলানোর দায়িত্ব রাজ্য পুলিশের। তবে পুলিশ সেই দায়িত্ব পালন করে উঠতে পারছে না। সমাজবিরোধীদের সঙ্গে ওঠাবসা রয়েছে তাদের। বিজেপি ক্ষমতায় এলে আগে এই সমস্যার সমাধান করা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।