আইপিএল যুদ্ধে প্রতিপক্ষ মুম্বই, শুরু হবে নাইট শো, শুভেচ্ছা বার্তা দিলেন মমতা

আজ এবারের আইপিলের প্রথম ম্যাচ খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতা নাইট রাইডার্স তাদের প্রথম ম্যাচটি খেলবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। এই ম্যাচ নিয়ে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক বলেন, মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ইতিহাসে অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি। ৪ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই। এই রেকর্ড থেকেই পরিষ্কার মুম্বই ইন্ডিয়ান্স ঠিক কতটা ধারাবাহিক। তিনি বলেন, এটা একদিক থেকে ভাল যে প্রথমেই ওদের বিরুদ্ধে খেলছেন। তিনি আশা রাখছেন, বুধবার দারুণ একটা লড়াই হবে। তিনি কেকেআর স্কোয়াড নিয়ে সন্তুষ্ট। সংযুক্ত আরব আমিরশাহীর পিচ মানে এখানে স্পিনারদের একটু গতি নিয়ে বল করতে হবে। তিনি সেই ব্যাপারে দলের স্পিনারদের সঙ্গে এই বিষয়ে কথা বলেছেন বলে জানান।

পাশাপাশি তিনি জানান, কেকেআরের অন্যতম শক্তি হল, দলে দারুণ সমস্ত পেসার আছে। বিশেষ করে ভারতীয় পেসাররা। সবাই খুবই প্রতিভাবান, মুম্বই ম্যাচের আগে তিনি বুঝতে পারছেন না কাকে ছেড়ে কাকে দলে রাখবেন। দলে যখন এত প্রতিভা থাকে তখন প্রথম একাদশ বেছে নিতে খুব সমস্যা হয়। পাশাপাশি কার্তিক যোগ করেন, শুভমান গিলের মধ্যে বড় ক্রিকেটার হওয়ার সমস্ত মশলা রয়েছে। শুভমান থাকায় কেকেআর আরও শক্তিশালী। এই মরশুমে শুভমান দারুণ সমস্ত পারফরম্যান্স উপহার দেবে, এটা নিশ্চিত। তিনি বলেন, তাঁর মনে হয় ওপেনিং কম্বিনেশন হিসাবে সুনীল নারিন আর শুভমান গিল দারুন।

এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে কলকাতা নাইট রাইডার্সকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। তিনি টুইট করে লিখেছেন, ‘করব, লড়ব, জিতব, ২০২০ সালে গোটা দেশ এখন এই কথাই বলছে। সবাই ভয়াবহ এই পরিস্থিতির সঙ্গে লড়তে পরিশ্রম করছে। আজ আরও একটি চ্যাম্পিয়ন দল মাঠে নামছে। তাঁরা নিজেদের পারফরম্যান্সের মাধ্যমে প্রত্যেককে আনন্দ দেওয়ার চেষ্টা করবে। আইপিএল অভিযান শুরুর আগে নাইটদের এবং প্রিয় শাহরুখকে অনেক শুভেচ্ছা’। এখনও পর্যন্ত এবারের আইপিএল মরশুমে ৪ টি ম্যাচ হয়ে গিয়েছে। আজ কেকেআরের প্রথম ম্যাচ। এবারের মরশুমে কেকেআরের পারফরম্যান্স কেমন থাকবে, তা দেখার জন্য অপেক্ষায় রয়েছেন কেকেআর ফ্যানরা।