ডাক্তার নিয়োগ ঘিরেও অস্বচ্ছতা, মমতার বিরুদ্ধে “ডক্টরস” ফোরামে দুর্নীতির অভিযোগ দায়ের মালব্যর

আর মাত্র কয়েকটা দিন তারপরেই আগামী একুশে বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট বেঁজে যাবে। আর তার ঠিক আগেই বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক অমিত মাল্যব তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে এক দারুণ দুর্নীতির অভিযোগ আনল। রাজ্যে সরকারি চিকিৎসক নিয়োগে রয়েছে অস্বচ্ছতা, এই নিয়েই সরকারি চিকিৎসকদের ফোরামে অভিযোগ আনল বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক। আজ শুক্রবার অমিত মালব্য নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করেছেন আর সেখানে তিনি বলেছেন, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি চিকিৎসকদের নিয়োগের ক্ষেত্রে এক বড় অস্বচ্ছতার প্রমাণ পাওয়া গেছে।

আর এই নিয়েই পশ্চিমবঙ্গ সরকারি চিকিৎসকদের ফোরামে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরে এক বড়োসড়ো দুর্নীতির অভিযোগ আনল অমিত মালব্য। এখানেই শেষ নয় সাথে আম্ফান দুর্নীতি নিয়ে তিনি বলেছেন গত ১০ বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রধান চিহ্ন দুর্নীতি।

অবশ্য বলা যেতে পারে আগামী বিধানসভা নির্বাচনের জন্য বিজেপির মূল অস্ত্র এখন আম্ফান দুর্নীতি। কেবলমাত্র অমিত মালব্যই নয়, এর সাথে আরও বিভিন্ন বিজেপির নেতা নেত্রীরা এই অভিযোগ তুলেছেন। মোদী থেকে শুরু করে অমিত শাহ কৈলাস বিজয়বর্গীয়,রাহুল সিনহা, বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ সবাই এই চাল চুরি, ত্রিপাল চুরি, সব কিছু নিয়েই প্রশ্ন ও অভিযোগ তুলেছেন।