লাল জ্যাকেটে উ’ন্মু’ক্ত ক্লি’ভে’জ, জিম লুকে হ’ট এন্ড সুইট ঋতুপর্ণা

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত শরীর নিয়ে সচেতন থাকতে ভালোবাসেন। এই বয়সেও যেভাবে নিজেকে ধরে রেখেছেন তিনি, তা সত্যি প্রশংসার যোগ্য। সোশ্যাল মিডিয়াতে অন্যান্য অভিনেত্রীর মত ভীষণভাবে একটিভ থাকতে পছন্দ করেন ঋতুপর্ণা। লকডাউনে প্রায় এক বছর তিনি কাটিয়েছিলেন দেশের বাইরে। সেখানেই দুর্গাপূজা পালন করেছিলেন নিজেদের মতো করে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে তিনি নিজের জীবনের খুঁটিনাটি মুহুর্ত শেয়ার করেন সকলের সঙ্গে।

এবার নিজের শরীর সচেতনতার ছবি সকলের সঙ্গে শেয়ার করে অভিনেত্রী জানালেন, আমি প্রত্যেকদিন ঘুম থেকে উঠে জিমে যাই। তোমরাও যাও তো। প্রত্যেকদিন জিমে গিয়ে নিজের শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে দাও। অভিনেত্রী জিমে যাওয়ার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে শেয়ার হয়ে গেছে। লাল জ্যাকেট পরিহিত এই ছবি দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। কেউ লিখেছেন হট, কেউ লিখেছেন সেক্সি।

কিছুদিন আগেও সবুজ পোশাক পরিহিত একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। ছবিতে নিম্নাঙ্গ প্রায় পুরোটাই উন্মুক্ত ছিল অভিনেত্রীর।ছবিটি দেখে অনেকেই মন্তব্য করে বলেন, “আপনার বোধ হয় ঠান্ডা লাগে না”।

আবার অনেকে লিখেছেন,’আপনাকে দেখে শরীরের গরম বেড়ে গেল”। যদিও এই সমস্ত মন্তব্যকে একেবারে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। নিজের মত করে ছবি পোস্ট করে থাকেন তিনি। প্রতিভাই শেষ কথা বলে, এই কথাতে বিশ্বাসী তিনি।