একের পর এক ক’টা’ক্ষ, এবার নি’উ স্টা’ই’লে ফিরলেন রাজ ঘরণী শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী, যিনি নিঃসন্দেহে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। যার অভিনয় দক্ষতা যে কোন অভিনেত্রীকে হার মানিয়ে দেবে। কিছু বছর আগে তিনি বিয়ে করেছিলেন টলিউডের অন্যতম পরিচালক রাজ চক্রবর্তী কে। গতবছর কোল আলো করে তার চলে এসেছে ছোট্ট পুত্রসন্তান যাকে নিয়ে আপাতত দিন চলে যায় তার। সন্তানকে জন্ম দেবার সময় এবং তার পরে কিছুদিন তিনি অভিনয় জগত থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন। তবে আবার আস্তে আস্তে তিনি ফিরে যেতে চলেছেন নিজের দুনিয়ায়। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের ভূমিকাতে। এই মঞ্চে অন্যতম অভিনেত্রী শুভশ্রী সকলের মন জয় করে রয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এই অভিনেত্রী। মাঝে মাঝে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। প্রায় 10 লক্ষের বেশি অনুগামী রয়েছে তার ইনস্টাগ্রামের পেজে। সেই সমস্ত ছবি নিমেষে চলে যায় লক্ষ লক্ষ মানুষের টাইমলাইনে। জনপ্রিয়তার দৌড়ে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর পাশাপাশি এখন অনেকটাই এগিয়ে রয়েছে তাদের একমাত্র পুত্র সন্তান।

মা হবার পর অভিনেত্রীর প্রথম ছবি আসতে চলেছে হাবজি গাবজি। এরপর ধর্মযুদ্ধ। আপাতত এই সমস্ত সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি সবুজ শাড়ি পরে ছবি পোস্ট করেছিলেন তিনি যেখানে তাকে আরো একবার কটাক্ষের সম্মুখিন হতে হয়েছিল। শিশুর জন্ম দেবার সময় অতিরিক্ত ওজন হয়ে যাবার ফলে এখন তাকে অনেক সময় শুনতে হয় হাতি, কুমড়ো, মুটকি, নায়িকা হবার অযোগ্য এমন নানান খারাপ মন্তব্য। কখনো কড়া ভাষায় এই সমস্ত মন্তব্যের জবাব দিয়েছেন তিনি কখনও আবার শুধুমাত্র চুপ থাকেন সময়ের অপেক্ষায়।

তাই এবার নতুন এই ছবির দ্বারা তিনি আরও একবার সকলকে যোগ্য জবাব দিলেন। বটল গ্রীন শাড়ি, স্লিভলেস ব্লাউজ এবং চোখে রাউন্ড সানগ্লাস। সব মিলিয়ে সেক্সি মাম্মাকে দেখতে লাগছে অসাধারণ। সবথেকে নজর কেড়েছে তার ক্যাপশন, যেখানে অভিনেত্রী কড়া জবাব দিয়ে লিখেছেন, আমি এইভাবে ও জেগে উঠি। সত্যিই প্রতিবাদ করলেই যে কোন সময়ে মাথা উঁচু করে দাঁড়ানো যায়। আর সেই গানটা মনে মনে উচ্চারণ করতে হয়, কুচ ত লোগ কাহেঙ্গে লোগো কা কাম হে কেহেনা।