একসময় ছিলেন ট্রাম্পের শয্যাসঙ্গী, কার কাছে খেলেন মার এই পর্নস্টার, মুখ দিয়ে বের হচ্ছে রক্ত

স্টর্মি ড্যানিয়েলস, নামটির সাথে আমরা কেউ পরিচিত নয়।কিন্তু ইনি হলেন আমাদের সকলের পরিচিত আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক্স গার্লফ্রেন্ড। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন। তার ছবি দেখে রীতিমতো হকচকিয়ে গেছেন নেটিজেনরা। তিনি যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে যে তার চোখ মুখ দিয়ে বেরোচ্ছে রক্ত। সম্ভবত তাকে কেউ মারধর করেছে। এই ছবিটি দেখে প্রশ্ন করেছেন যে ঠিক কি হয়েছে, যার জন্য এইরকম একটি ছবি পোস্ট করতে হলে তাকে।

তবে প্রথমে সকলকে অন্ধকারে রাখলেও আস্তে আস্তে সকলের প্রশ্নের উত্তর দিয়েছেন স্টর্মি ড্যানিয়েল। তিনি সকলকে আশ্বস্থ করে বলেছেন যে, ভয় পাবার কিছু নেই। আসলে হ্যালোইন ডে উপলক্ষে তিনি এরকম একটি মেকআপ করেছেন। তার এই মেকআপ দেখেই সকলেই ভয় পেয়েছেন দেখে তিনি খুবই খুশি। কারণেই মেকআপ করতে তার দীর্ঘক্ষন সময় লেগেছিল।

প্রসঙ্গত উল্লেখ্য, আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এক্স গার্লফ্রেন্ড ছিলেন একজন পর্ন স্টার। মনোমালিন্য হবার কারণে এই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। সম্পর্ক থেকে বেরিয়ে গেলেও ডোনাল্ড ট্রাম্পের এক্স গার্লফ্রেন্ড হিসেবে সকলের কাছে পরিচিতি লাভ করেছিলেন স্টর্মি ড্যানিয়েল। তাই আজও তার ফলোয়ার সংখ্যা প্রায় লক্ষাধিক।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে দেখা যাচ্ছে এই ছবিটি। ছবিটি শেয়ার করেছেন বহু মানুষ।হ্যালোইন ডে উপলক্ষে এই রকম মেকাপ করে আরো অনেক তারকা নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।