ফের আরো একবার বিয়ের পিঁড়িতে বসবেন রাখি, এবার পাত্রকে সামনে আনবেন সকলের

সত্যি একেই হয়তো বলে ড্রামা কুইন, ড্রামা কুইন বলতেই বলিউডে যার নাম সবার প্রথমে উঠে আসে সে রাখি সাওয়ান্ত ছাড়া আর কেউ নয়। তো এই রাখি সাওয়ান্ত’ স্পষ্ট জানিয়েছেন এবার নাকি তিনি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আজ্ঞে হ্যাঁ কথাটা কিন্তু একেবারেই মিথ্যা নয়, তাহলে কি তার প্রথমে বিয়ে হয়নি? এই সব ধরনের প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে সবার মুখে মুখে। কিন্তু আসল তথ্য হলো, স্বামী রিতেশের সাথেই তিনি ফের আরেকবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

এই নিয়ে মিডিয়াতে স্পষ্ট বার্তা দিয়েছেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন অনেকেই বিশ্বাস করতে চায় না যে আমার বিয়ে হয়েছে কিনা? সেই কারণেই সর্বসম্মুখে রিতেশ আমাকে আরেকবার বিয়ে করতে চায়।অনেকেই আমার বিয়ে নিয়ে রসিকতা করে থাকে কিন্তু স্বামী হিসেবে রিতেশের সেটা ভালো লাগে না। তাই এবার নিজের থেকেই সবকিছু সত্যি প্রমাণ করতে এগিয়ে আসছে রিতেশ।

শোনা যাচ্ছে একটি রিয়েলিটি শো এর জন্য নাকি রিতেশ ও রাখি সাওয়ান্তকে নেওয়ার চেষ্টা করা হচ্ছে, আর সেই কারণেই বিদেশ থেকে ভারতে আসছে রিতেশ। তবে হ্যাঁ রিয়েলিটি শোতে যোগ দেওয়ার আগেই নাকি তারা একেবারে ঘটা করে সর্বসম্মুখে বিয়েটা সেরে নেবে, এদিকে রাখি সওয়ান্ত একটি বড় গোপন কথা প্রকাশ করেছে স্বামীর রীতেশের সম্পর্কে। রিতেশের সন্তান ও স্ত্রী রয়েছে। তাই নাকি সে সবার সামনে আসতে চাইছে না। কিন্তু এবার এটাকে মিথ্যা প্রমাণ করবে রিতেশ।

অনেকদিন হলো তেমনভাবে কাজ পায়না রাখি সাওয়ান্ত। সম্প্রতি কাজের জন্যই বিগ বসে ফের এন্ট্রি নিয়েছিলেন তিনি। আর সেটাকেই তিনি তার লাইফের টার্নিং পয়েন্ট বলে মনে করছেন এখন। তাই এটা দুঃখের সাথেই বলেছেন, প্রথম থেকেই মানুষ আমাকে ঘেন্না করত, আমাকে নিয়ে বিদ্রুপ করত। এমনকি আমি ইংরেজি বলতে পারি না সেটা নিয়েও মানুষ হাসি ঠাট্টা করত। কিন্তু জীবনের এই সব নেগেটিভিটিকে আমি পজিটিভ চ্যালেঞ্জিং দিক ভেবে এসেছি। আমি যে দেখতে কুৎসিত সেটা নিয়ে মানুষ ব্যঙ্গ-বিদ্রুপ করেছে। তবে আমি কোনো কথাই বলিনি এই সবকে উপেক্ষা করেই আমি এখনো টিকে আছে।