বিয়ের দিন ঠি’ক হ’লো কোচবিহারের মেয়ে মৌনী রায়ের, পাত্র কে?

ভিকি-ক্যাট এবং রাজকুমার-পত্রলেখার পর আবারও বি টাউনে বসতে চলেছে বিয়ের সানাই এর আসর। শোনা যাচ্ছে, বলিপাড়ার বাঙালি অভিনেত্রী মৌনী রায় গাঁটছড়া বাঁধতে চলেছেন। প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে আগামী ২৭ জানুয়ারি তিনি নতুন জীবন শুরু করতে চলেছেন বলে খবর।

তবে কোথায় বিয়ের আসর বসবে, তা নিয়ে উঠে এসেছে নতুন তথ্য। অনেকেই ভেবেছিলেন দুবাই, কিন্তু এখন শোনা যাচ্ছে গোয়ায় সমুদ্রসৈকতেই বিয়ের অনুষ্ঠান হবে বঙ্গতনয়ার। পাঁচতারা হোটেলও বুক হয়ে গিয়েছে। সেখানেই থাকবেন অভিনেত্রী, দুই পরিবারের লোকজন ও অতিথিরা। বিয়ের থিম রং সাদা। ওইদিন সকলেই সাজবেন সাদা রংয়ের পোশাকে।

গোটা দেশজুড়ে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। এই অতিমারী পরিস্থিতিতে বিয়ের আমন্ত্রিতদের তালিকায় কাটছাঁট তো পড়বেই,আর সেই কাজেই ব্যস্ত অভিনেত্রী। তবে সূত্রের খবর, করণ জোহর থেকে শুরু করে একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় থাকছেন। এমনকি শোনা যাচ্ছে, বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধিও। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হবে ভ্যাকসিনের ডবল ডোজের সার্টিফিকেট।

Mouni Roy with Suraj Nambiar - APN News

মৌনীর জন্ম বেঙ্গালুরুতে। তবে তাঁর প্রয়াত বাবা অনিল রায় কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। মা ছিলেন শিক্ষিকা। বঙ্গতনয়া টেলিভিশনেই কেরিয়ার শুরু করেছিলেন। ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’, ‘কস্তুরী’, ‘দেবো কা দেব মহাদেব’-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে জনপ্রিয় চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বঙ্গতনয়াকে। তবে মৌনী আরও জনপ্রিয় হয়ে ওঠে ‘নাগিন’ ধারাবাহিকের হাত ধরে। আর তারপরই তার সুযোগ আসে ছবিতে কাজ করার।

বলিউডের নামজাদা তারকা অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় ডেবিউ মৌনীর। ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবিতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেন। রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যায় তাঁকে। এমনকি অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন মৌনী।