ফুলশয্যার রাত, নববধূ বসে আছেন বিছানায়, স্বামী কম্পিউটারে ব্যস্ত কাজে, ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ার প্রতি আকর্ষণ ঠিক কতখানি হতে পারে মানুষের, তা আরো একবার স্পষ্ট হয়ে গেল সোশ্যাল মিডিয়াতেই। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে এমন অনেক ভিডিও অথবা ছবি দেখতে পাই, যেগুলো মাঝে মাঝে আমাদের কাছে হাসির খোরাক হয়।এই সমস্ত ভিডিও অথবা ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

কিছুদিন আগে ক্যামেরাম্যান কে নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল, তারও আগে ভাইরাল হয়েছিল নববধূর মাংস খাওয়ার ভিডিও।তেমনি আরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো সম্প্রতি। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ফুলশয্যার রাতে সুসজ্জিত খাটে বসে রয়েছে নববধূ। নতুন একটি সংসার পাতার আনন্দে তার রয়েছে অনেক স্বপ্ন। কিন্তু যাকে নিয়ে তার স্বপ্ন, তার সেদিকে কোন মনোযোগ নাই। উল্টে তার চোখ রয়েছে কম্পিউটার স্ক্রিনে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, একদিকে সুসজ্জিত খাটে বসে রয়েছে নববধূ,অন্যদিকে কম্পিউটারের সামনে চেয়ার নিয়ে বসে রয়েছে সদ্য বিবাহিত বর। তার চোখ রয়েছে কম্পিউটারে। মনোযোগ সহকারে সে কোন কাজ করছে। হয়তো খুব দরকারি কাজ সে করছে কিন্তু, সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও তুমুল আকারের ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও দেখে অনেকেই অনেক মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন যে, বিয়ের আগে যা যা সার্চ করেছিলেন বর বাবাজি, সব কিছু ডিলিট করার জন্য বসেছেন কম্পিউটারের সামনে। আবার কেউ কেউ বলেছেন যে, নিশ্চয়ই ফেসবুক বা টুইটারে নোটিফিকেশন চেক করছেন তিনি। সব মিলিয়ে ভিডিওটি সকলের কাছে বেশ মজাদার বলেই মনে হয়েছে।