বিবাহ বার্ষিকীতে সানির স্বপ্ন পূরণ করলেন স্বামী ড্যানিয়েল, দিলেন বিরাট উপহার, দেখে নিন

সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার তাদের বৈবাহিক জীবনে ভীষণ খুশি। স্বামী এবং সন্তানদের নিয়ে রীতিমতো সুখী গৃহিণী হয়ে উঠেছেন সানি লিওন। গত শুক্রবার তাদের ছিল ১০ বছরের বিবাহ বার্ষিকী। স্বাভাবিকভাবেই সেই দিন ছিল তাদের জন্য একটি বিশেষ দিন। এই বিশেষ দিনে স্ত্রীর একটি স্বপ্ন পূরণ করেছেন ড্যানিয়েল। সেই আনন্দ তারা সকলেই সঙ্গে ভাগ করে নিয়েছেন নির্দ্বিধায়।

বিবাহ বার্ষিকীতে ড্যানিয়েল কি উপহার দিলেন, সেটা গতকাল প্রকাশ্যে আনেননি সানি। শুধু বলেছিলেন পুরস্কারের কথা। কিন্তু আজ সকলকে জানালেন যে বিবাহ বার্ষিকীতে সানিকে এটি হিরের নেকলেস উপহার দিয়েছেন তার স্বামী ড্যানিয়েল।

সোশ্যাল মিডিয়ায় সেই হিরের নেকলেস এর ছবি পোস্ট করে তিনি লিখেছেন, আমার বিবাহ বার্ষিকীতে আমাকে হিরে কিনে দেবার জন্য অনেক ধন্যবাদ। এটি আমার কাছে একটি স্বপ্ন পূরণের মত। গত 10 বছর বিবাহিত জীবন আমাদের কাছে একটি স্বপ্নের মত। আমরা যেমন স্বপ্ন দেখেছিলাম ঠিক তেমনই জীবন কাটাচ্ছি আমরা। অনেক ভালোবাসা তোমার জন্য।

২০১১ সালে থাকলে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানি এবং ড্যানিয়েল। বর্তমানে তারা তিন সন্তানের বাবা-মা। তারমধ্যে নিশা হল তাদের দত্তক সন্তান। এরপর যমজ পুত্র সন্তানের বাবা-মা হয়েছিলেন সানি এবং দানিয়াল। মুম্বাইতে সপরিবারে তারা এই দিন আনন্দের সাথে কাটালেন।

সানি লিওনি নীল ছবির পর্দার সম্রাজ্ঞী হলেও এখন তিনি আস্তে আস্তে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন। তার যে এই জার্নি খুব একটা সহজ ছিল না তা বলাই বাহুল্য। প্রথম দিকে তাকে মেনে নিতে সকলেই কিছুটা দ্বিধা বোধ করেছিলেন। তবে ধীরে ধীরে নিজেকে প্রমাণ করার চেষ্টা করতে থাকেন সানি লিওনি, তার এই সমস্ত যুদ্ধে সমানভাবে যোদ্ধা ছিলেন ড্যানিয়েল।