OMG: বছরের শেষ রাতে ২৫ তলা হোটেল থেকে লাফ দুই বন্ধুর, পুরো ঘটনা হলো ক্যামেরাবন্দি, ভাইরাল ভিডিও

বর্ষবরণের রাত মানেই পৃথিবীর প্রতিটি প্রান্তের সর্বস্তরের, সকল বয়সের মানুষের মধ্যেই এক বিশেষ রকমের উন্মাদনা দেখা যায়। প্রত্যেকে এই বিশেষ দিনটিকে বিশেষভাবে পালন করতে চান। কেউ কেউ রেস্তোরা বা পানশালায় খেতে অথবা পান করতে যান, নাচে-গানে মেতে উঠে নতুন বছরকে অভ্যর্থনা জানান। তবে অ্যাডভেঞ্চার প্রেমীরা আবার নতুন বছর উপলক্ষে বিশেষ অ্যাডভেঞ্চারের অভিজ্ঞতা পেতে চান। সেরকমটাই হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ন্যাশভিল শহরের গ্র্যান্ড হায়াত রেস্তোরাঁর ২৫ তলা থেকে নিমিষেই নিচে লাফ মেরে বসলেন রেস্তোরাঁয় আগত দুই অতিথি! রেস্তোরাঁয় আগত অন্য অতিথিরা রীতিমতো হতবাক। বর্ষবরণের রাতে সবাই যখন সেলিব্রেশনের মুডে রয়েছেন, তখন সকলের সামনেই আচমকা ২৫ তলা থেকে ঝাঁপ মারলেন ওই দুই তরুণ। সম্প্রতি এরকমই একটি ঘটনা সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে উঠে এসেছে।

এক মহিলা সম্পূর্ণ ঘটনাটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল সাইটে আপলোড করেছেন। তবে ওই দুই তরুণ কিন্তু আত্মহত্যা করার উদ্দেশ্য নিয়ে এমন কাজ করেননি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তারা নিচের দিকে ঝাঁপিয়ে পড়তেই তাদের পিঠের ব্যাগ থেকে খুলে গেল প্যারাসুট। প্যারাসুটের সাহায্যে বেশ কিছুক্ষণ শূন্যেই ভেসে রইলেন তারা। যা দেখে স্বস্তি পেলেন অন্যান্যরা। তবে ন্যাশভিল মেট্রোপলিটন পুলিশ কিন্তু এহেন স্ট্যান্টের কড়া প্রতিবাদ করছে। কারোকে কিছু না জানিয়েই রেস্তোরাঁর ওই দুই অতিথি এমন কাণ্ড ঘটিয়েছেন। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।