OMG: মিমির “আইবুড়ো” ভাত খাওয়ার ছবি প্রকাশ্যে, দেখে নিন

শুভদৃষ্টি সিনেমার সেই ছোট্ট মেয়েটির কথা মনে পড়েছে? সেই ছোট্ট মেয়েটি আজকে একজন পরিনত অভিনেত্রী। তার নাম মিমি দত্ত। নতুন বছরে অভিনেতা ওম সাহানি র সাথে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মিমি দত্ত। অভিনেত্রীর ইতিমধ্যেই আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়ে গেছে। সেই ছবি আমরা দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়াতে। মিমি এবং ওম পাশাপাশি বসে আইবুড়ো ভাত খাচ্ছেন।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে যে, মিমির পরনে রয়েছে সোনালী জরিপাড় পিংক কালারের শাড়ি। ওম পড়ে রয়েছে নীল রঙের ডেনিম জাকেট, সাদা রঙের টি-শার্ট এবং ডেনিম ট্রাউজার।তারা তাদের আইবুড়ো ভাত খাবার ছবি শেয়ার করেছেন সকলের সঙ্গে। ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট এর সঙ্গে সঙ্গে হয়ে গেছে ভাইরাল।

দীর্ঘদিনের সম্পর্ক তাদের দুজনের।চলতি বছরের প্রথম দিনেই তারা রেজিস্ট্রি ম্যারেজ করে ফেলেছেন। কেক সেরিমনির মধ্যে দিয়ে আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে তারা দিনটি কাটিয়ে ছিলেন। সেদিন মিমি পড়েছিল আগুন রঙা বেনারসি। কমে পরনে ছিল গ্রে রঙের বেনারসি কাজ করা পাঞ্জাবি। দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বিয়ের ছবি শেয়ার করেছিলেন।

ছবিটি শেয়ার করে ওম লিখেছেন যে, মিস্টার এন্ড মিসেস সাহানি হয়ে ওঠা সত্যিই রোমাঞ্চকর। মিমি লিখেছিলেন, এই ভাবেই জীবনের নতুন অধ্যায় শুরু হতে চলেছে। এছাড়া অন্য একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করতে দেখা যায় তাদের। যেখানে আধো-অন্ধকারে একে অপরকে চুমন করেছেন তারা।

আলোর বাসা সিরিয়ালের মধ্য দিয়ে তাদের প্রথম আলাপ হয়েছিল। তারপর তাদের মধ্যে কোনরকম যোগাযোগ ছিল না।এরপর আরো একবার অন্য একটি ধারাবাহিকে তারা একসঙ্গে কাজ করেন। সেখান থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব এবং প্রেম। আগামী তেসরা ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।