OMG: মাত্র ৭৮ টাকার প্ল্যান, ডেটা পাওয়া যাবে অতিরিক্ত ২৫ জিবি, বিরাট অফার দিচ্ছে Airtel

নেটওয়ার্ক সার্ভিসের জন্য অনেকেই এয়ারটেলকে পছন্দ করেন। এছাড়াও এয়ারটেল নানান সময় নানান রকম অফার দিয়ে থাকে গ্রাহকদের জন্য। তবে এইবার নতুন প্ল্যান নিয়ে এলো সেই সমস্ত গ্রাহকদের জন্য যারা গান শুনতে ভীষণ পছন্দ করে। সেই সব গান প্রেমীদের গ্রাহকদের জন্য এবার এয়ারটেল নিয়ে এল একটি অসাধারণ প্ল্যান।

এই প্ল্যান টি ৭৮ টাকা থেকে শুরু এবং এটি চলবে ২৪৮ টাকা প্ল্যান পর্যন্ত । এই দুর্দান্ত অফার টি তে আপনি পাবেন এয়ারটেল এর অফিসিয়াল উইনক মিউজিক এপ্লিকেশন প্রিমিয়াম সাবস্ক্রিপশন। এ ছাড়া থাকছে এয়ারটেল থ্যাংকস অ্যাপ্লিকেশনে আরো নতুন দুটি প্ল্যান। সে সম্পর্কেও আপনারা বিস্তারিত জানতে পারবেন।

৭৮ টাকায় এয়ারটেল এ যে প্ল্যানটি রয়েছে সেখানে মোট আপনি ৫ জিবি ইন্টারনেট এবং তার সাথে আপনি উইঙ্ক মিউজিক এর সাবস্ক্রিপশন করতে পারবেন। তবে এটির কোনরকম ভ্যালিডিটি ব্যাপার থাকছে না। আপনি যদি ২৪৮ টাকার প্ল্যান নেন তাহলে আপনি পাবেন মোট ২৫ জিবি ইন্টারনেট।

এই প্ল্যানটির ভ্যালিডিটি থাকবে আপনার বর্তমান প্ল্যানটির সঙ্গে যুক্ত। এছাড়া আপনি অ্যামাজন প্রাইম ভিডিওতে বিনামূল্যে সাবস্ক্রিপশন করতে পারবেন এক বছরের জন্য। উইনক মিউজিক এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন করতে পারবেন। এয়ারটেলের সঙ্গে প্রাইম ভিডিও যুক্ত আছে এবং যার জন্য আপনি ৮৯ টাকাতে অ্যামাজন ভিডিওতে সাবস্ক্রিপশন করতে পারার একটি সুযোগ থাকবে। ভারতে এমন একটা দেশ যেখানে শুধুমাত্র এত কম টাকাতে অ্যামাজন প্রাইম ভিডিওতে সাবস্ক্রিপশন করা যাবে। সুতরাং নতুন বছর পড়তে না পড়তেই এয়ারটেল গ্রাহকদের জন্য অসাধারণ প্ল্যান গুলি নিয়ে এসেছে।