OMG: এটাও সম্ভব? দুধ বিক্রি করে হেলিকপ্টার কিনলেন মহারাষ্ট্রের এক ব্যবসায়ী

ব্যবসায় উন্নতি করে ভালো গাড়ি, বাড়ি, ডাকবাংলো এমনকি বাস পর্যন্ত কিনে নিতে পারেন সফল ব্যবসায়ীরা। কিন্তু তাই বলে হেলিকপ্টার! তাও সম্ভব। এক দুধ ব্যবসায়ী সম্প্রতি দুধ বিক্রির টাকা থেকেই নিজের জন্য শেষমেশ একটি হেলিকপ্টারও কিনে ফেলেছেন। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভিওয়ান্ডি জেলায়। জনার্দন ভোইকে নামক এক দুধ ব্যবসায়ী সম্প্রতি যাতায়াতের সুবিধার জন্য হেলিকপ্টার কিনেছেন।

তিনি জানাচ্ছেন, ব্যবসার জন্য প্রায়শই থাকে গুজরাট, পাঞ্জাব, হরিয়ানা, রাজস্থান এবং আরো অন্যান্য স্থানে যাতায়াত করতে হয়। নিজের একটি হেলিকপ্টার না থাকায় তার এতদিন বেশ অসুবিধাই হচ্ছিল। সেই অসুবিধা দূর করতে ব্যবসার স্বার্থেই হেলিকপ্টারটি শেষমেষ কিনেই ফেললেন জনার্দন। গত রবিবার সেই হেলিকপ্টারটি মহড়ার জন্য ভিওয়ান্ডি গ্রামে আনা হয়।

হেলিকপ্টারের মালিক ঐদিন গ্রামের পঞ্চায়েত প্রধানকে হেলিকপ্টারে করে আকাশপথে ঘুরিয়েছেন। সূত্রের খবর, জনার্দন ভোইকের মোট সম্পত্তির পরিমাণ প্রায় একশো কোটি টাকা। দুধের ব্যবসা ছাড়াও চাষবাস এবং রিয়েল এস্টেটের ব্যবসা করেন তিনি। তার মধ্যে থেকেই ৩০ কোটি টাকা খরচ করে তিনি নিজের জন্য হেলিকপ্টারটি কিনেছেন।

২.৫ একর জায়গা হেলিপ্যাডের জন্য বানানো হয়েছে। এছাড়াও হেলিপ্যাডের সামনেই রয়েছে টেকনিশিয়ান রুম এবং পাইলট রুম। আগামী ১৫ই মার্চ হেলিকপ্টারটি হাতে পাবেন জনার্দন। সব মিলিয়ে হেলিকপ্টারটিকে কেন্দ্র করে ভিওয়ান্ডি গ্রামে এক নতুন উন্মাদনা শুরু হয়েছে।