OMG: এই গামলায় মাত্র কয়েক মিনিট থাকতে পারলেই মিলবে ১০ হাজার ডলার

কিছু কিছু মানুষের এমন শখ দেখতে পাওয়া যায় যে, যা দেখে আমরা বলতে বাধ্য হই যে, শখ মন্দ নয়। আবার অনেকে নিজের সখ কে হাতিয়ার করে আয় করতে শুরু করে দেন। সে রকমই একজন মানুষ হলেন মিস্টার বিস্ট। তিনি একজন জনপ্রিয় ইউটিউবার। তার আসল নাম জিমি ডোনাল্ড সন।

চিরকালই তার ইউটিউব চ্যানেল জনপ্রিয়তার শিখরে থাকে। সম্প্রতি সকলকে মনোরঞ্জন করার জন্য তিনি এনেছেন একটি নতুন খেলা। নিঃসন্দেহে সেগুলি মজার অথচ মারাত্মক খেলা। তবে সফল ভাবে যদি আপনি এই খেলায় অংশগ্রহণ করতে পারেন তাহলে আপনার জন্য অপেক্ষা করে রয়েছে মোটা টাকার পুরস্কার।

এবার নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে যে, কি সেই খেলা? আপনাকে দেওয়া হবে একটি সাপ ভর্তি গামলা। তারমধ্যে আপনাকে শুয়ে থাকতে হবে। শুধু তাই নয়, শুয়ে থাকা কালিন আপনার গায়ে ছেড়ে দেওয়া হবে ট্যারেন্টুলা। কখনো আবার আরশোলা ভর্তি বাক্সের মধ্যে থেকে আপনাকে টাকা বার করে আনতে হবে।

এইরকমই সব অদ্ভুতুড়ে খেলা নিয়ে এসেছেন এই জনপ্রিয় ইউটিউবার। এগুলো যদি সফল ভাবে আপনি খেলতে পারেন তাহলেই আপনি জিতে যাবেন মোটা অংকের টাকা। নিজের বন্ধু কলিগ অথবা অন্য সকলকে খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছেন এই জনপ্রিয় ইউটিউবার।

মাত্র দুই দিন হল এই ভিডিওটি আপলোড করেছেন তিনি। তার মধ্যেই দর্শক সংখ্যা ছাড়িয়ে গেছে ২৭ মিলিয়ন। এরমধ্যে কমেন্ট করে একজন লিখেছেন, আমি একজন দুর্দান্ত ব্যক্তিত্ব। আবার একজন লিখেছেন যে, আপনি এবং আপনার টিম হল এই যুগের সর্বশেষ্ঠ ভাবনার স্রষ্টা।