OMG: করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ ইন্ডিগো বিমানের, জানুন কারণ

ইন্ডিগো বিমানটির শারজা থেকে লকনথ দিকে আসছিল এবং মাঝরাস্তায় পাকিস্তানের করাচিতে এই বিমানটি অবতরণ করেছিল কারণ, সেই বিমানেই মাঝ রাস্তাতে এক যাত্রী অসুস্থ হয়ে পড়েছিল, যার জন্যেই এই বিমানটি পাকিস্তানের করাচিতে নামানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যদিও এই সিদ্ধান্ত নেওয়ার পরেও যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। খবর সূত্রে জানা গেছে যে, বিমানে থাকাকালীন ওই ব্যক্তি হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয় এবং তারপরেই যখন তাকে চিকিৎসার জন্য করাচিতে নামানো হয় সেই সময়ে চিকিৎসকরা তাকে দেখে জানায় যে তিনি মারা গিয়েছেন।

এই ঘটনাটির পরেই ইন্ডিগো বিমান সংস্থা একটি বার্তা দিয়েছে এবং সেই বার্তা অনুযায়ী বলা হয়েছে যে, ইন্ডিগো সংস্থার ৬ই ১৪১২ যে বিমানটি, সেই বিমানটির শারজা থেকে লখনৌ আসছিল এবং সেই সময় হঠাৎই একজন যাত্রী অসুস্থ হয়ে যায় যার জন্য ওই ওই বিমানটি মাঝরাস্তায় পাকিস্তানের করাচিতে নামানো হয়।

কিন্তু, শেষ পর্যন্ত ওই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি কারোর পক্ষেই। এই ঘটনার পরেই ইন্ডিগো সংস্থার পক্ষ থেকে ওই মৃত ব্যক্তির পরিবারকে সহানুভূতি জানানো হয়েছে। এবং সাথে ইন্ডিগো সংস্থার পক্ষ থেকে মৃত ব্যক্তির আত্মার জন্য শান্তি কামনা করা হয়েছে। ইন্ডিয়ার এয়ার অ্যাম্বুলেন্স এর আগেও একটি ইন্ডিয়ান এয়ারের এম্বুলেন্স নামানো হয়েছে পাকিস্তানের ইসলামাবাদে জরুরি অবস্থার জন্য। এই অবতরণ করা হয়েছিল তেলের জন্য।