OMG, খেলতে গিয়ে ৬ ইঞ্চি সাপের বাচ্চা চিবিয়ে খেলো শিশু

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলায় । সূত্র অনুযায়ী 3 বছরের একটি শিশু আর 5 দিনের মতোই খেলছিল বাইরে। হঠাৎ শিশুটি খাবার জিনিস ভেবে ওই বাচ্চা সাপটি মুখে ঢুকিয়ে চিবোতে থাকে। তখন ঐ বাচ্চাটির পরিবারের লোকদের সন্দেহ হয় এবং বাচ্চাদের মুখ দেখে। সেখানে দেখতে পায় তার মুখের ভেতরে এটি 6 ইঞ্চির বাচ্চা সাপ রয়েছে।

এই দৃশ্য দেখা মাএই শীঘ্রই তারা ওই শিশুটিকে স্থানীয় হাসপাতাল আনন ফানন হাসপাতালে নিয়ে যায়। এই বিষয়টিকে নিয়ে যথেষ্ট কোলাহল শুরু হয়ে যায় স্হানীয় বাসিন্দাদের মধ্যে। সবাই ভেবে নিয়েছিল হয়তো শিশুটিকে বাঁচানো যাবেনা। কিন্তু চিকিৎসক দু’ঘণ্টা ধরে তার চিকিৎসা করে ততপর শেষে তাকে বাঁচানো যায়। সূএ অনুযায়ী তাকে হাসপাতাল থেকে ডিসচার্জও করে দেওয়া হয়েছে।

শিশুটির বাবার বক্তব্য অনুযায়ী, সে প্রতিদিনের মতোই খেলছিল, হঠাৎ সে 6 ইঞ্চির সাপ মুখে ঢুকিয়ে নেয় এবং সাপটিকে চেবাতে শুরু করে।তাদের সন্দেহ হয় এবং তারা শিশুটিকে দেখতে যায় এবং দেখতে পায় তার মুখের ভেতরে সাপ রয়েছে। অবশ্য সে সাপটিকে চেবাতে পারেনি তার মুখে ঢোকানোর ফলে সাপটি দম বন্ধ হয়ে মারা গিয়েছিল। তাই হয়তো আমার বাচ্চাটি বেঁচাতে পেরেছি নাহলে কি যে হতো তা ভগবানই জানে। ডাক্তার হরিশচন্দ্র বাবু এই ঘটনা সম্পর্কে বলেছেন, ছোট বাচ্চার সাপ ছিল বলেই অতটা ক্ষতি হয়নি কারণ সাপটির মধ্যে সেই ভাবে বিষ তৈরি হয়নি। এর জন্যই বাচ্চাটির কোনো বড় ক্ষতি হয়নি, এই যাত্রায় বেঁচে গিয়েছে।