OMG, শেষে হাতির মল দিয়ে বানানো চা খেলেন অক্ষয় কুমার, দেখুন সেই দৃশ্য

আজ অব্দি কোন সিনেমায় ডামি ব্যবহার না করা, পঞ্চাশোর্ধ বয়সেও যে কোন পুরুষকে ফিটনেসের দিক থেকে হারিয়ে দেওয়া, সকলের প্রিয় বলিউডের খিলাড়ি এবার জুটি বেঁধেছেন বিয়ার গ্রিলসের সঙ্গে। একদিকে বলিউডের খিলাড়ি, অন্যদিকে দুর্গম পাহাড় জঙ্গল পেরিয়ে আসা যার কাছে শুধুমাত্র একটি খেলা ছাড়া অন্য কিছুই নয়। এই দুজন মানুষের মিলবন্ধন হলে কি কি দেখা যেতে পারে, তারই একটি ঝলক নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন অক্ষয় কুমার। শুধুমাত্র ভিডিও শেয়ার নয়, জানালেন এক চাঞ্চল্যকর তথ্য।

বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযানের সঙ্গী হয়ে হাতির মল দিয়ে তৈরি চা খেয়ে ছিলেন তিনি। পড়তে পড়তে গা গুলিয়ে উঠলেও এটি সত্য। হাতির মলের চা। আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার স্টার পর্যন্ত যা মুখে তুলতে পারেনি, তা বিনা দ্বিধায় খেয়েছেন অক্ষয় কুমার। নিজেই তা স্বীকার করেছেন খিলাড়ি। বিশ্বাস যদি না হয় তাহলে অবশ্যই দেখতে পারেন ভিডিওটি। ভিডিওটির ক্যাপশন এর সমস্ত তথ্য দিয়েছেন বলিউডের খিলাড়ি।

ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস, এই সাহসী অভিযান দেখা যাবে ডিসকভারি প্লাস এ আগামী ১১ ই সেপ্টেম্বর ঠিক রাত আটটায়। এই অনুষ্ঠানের পুনঃ সম্প্রচার দেখা যাবে ডিসকভারি চ্যানেলে ১৪ সেপ্টেম্বর ঠিক রাত ৮ টায়।গতবছর বিয়ার গ্রিলসের সঙ্গে সঙ্গী হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র মোদি। দুজনে অনেকটা সময় উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে কাটিয়েছিলেন।এরপরই বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা দিয়েছিল দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত কে।

রজনীকান্ত গিয়েছিলেন বান্দিপুর এর টাইগার রিজার্ভ এ। বান্দিপুরেই জানুয়ারি মাসে বিশেষ একটি এপিসোডে শুটিং করেছিলেন অক্ষয়। তারপরই তার ইচ্ছা ছিল বিয়ার গ্রিলসের সঙ্গে কিছুটা সময় কাটানোর।সেই প্ল্যানমাফিক চলতি বছরের শেষের দিকে অর্থাৎ সেপ্টেম্বর মাসে দেখতে পাওয়া যাবে অক্ষয় কুমার এবং বিয়ার গ্রিলসের এই অ্যাডভেঞ্চার মুহূর্ত টিভির পর্দায়।