OMG: জ্যান্ত আরশোলা খেতে চাইছেন অনন্যা, অভিনেত্রীর এমন কাণ্ডে হতবাক কলাকুশলীরা

চাংকি পান্ডের একমাত্র মেয়ে হলেন অনন্যা পান্ডে। এই অভিনেত্রী খুব কম সময়ের মধ্যে সকলের মনে জায়গা করে নিয়েছেন। স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২ সিনেমাতে অসাধারণ অভিনয় করে সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে অনন্যা। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই থাকে স্বল্প পোশাকে দেখতে পাওয়া যায়। সম্প্রতি একটি ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে যা দেখে সকলে চমকে গেছেন।

ছবিতে দেখা গেছে, আস্ত একটি আরশোলা খাচ্ছেন অনন্যা পান্ডে। খালি পিলি ছবির শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন থেকে এই ছবিটি শেয়ার করেছেন তিনি। ছবিটি শেয়ার করে অভিযাত্রীকে ক্যাপশনে লিখেছেন, সত্যি বলছি, আমি বিষয়টা বুঝিয়ে বলতে পারবো না। জানতে হলে দেখতে হবে জি সিনেমায় রাত আটটায় খালি পিলি।

সঙ্গে তিনি আরও একটি কথা জুড়ে দিয়েছেন, এই দৃশ্য কোন পতঙ্গ কে আঘাত করা হয়নি। আসলে এটি কোন আসল আরশোলা হয়, এটি আসলে একটি প্লাস্টিকের নকল আরশোলা। ছবির স্ক্রিপ্ট এর খাতিরে এই আরশোলা টিকে মুখে নিতে হয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত উল্লেখ্য, ঈশান এবং অনন্যার সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রিতে। নতুন বছরে একসাথে তারা ছুটি কাটাতে গিয়েছেন মালদ্বীপে। সেখানকার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দুজনে।তবে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি কাউকে।